বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:৩১ অপরাহ্ন
শিরোনাম :

গুরুদাসপুরের তিনজন সিরাজগঞ্জের মান্নাননগরে সড়ক দূর্ঘটনা নিহত

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুলাই, ২০২০, ১২.১৭ পিএম
  • ১০৬ বার পঠিত
জালাল উদ্দিন গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
সিরাজগঞ্জের মান্নান নগরে একটি বিকল হয়ে পড়া নসিমনকে ট্রাকের ধাক্কায় নসিমনের তিনজন যাত্রী নিহত হয়েছেন। নিগত তিনজনই নাটোরের গুরুদাসপুর উপজেলার বাসিন্দা।
বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, গুরুদাসপুর উপজেলার দড়ি বামনগাড়া গ্রামের ইছোব আলীর ছেলে তেল ব্যবসায়ী মনিরুল শাহ (৩৫), নসিমনের ড্রাইভার একই গ্রামের মৃত আয়াজ উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম (৩০) এবং মোজা শাহ’র ছেলে শরিফুল ইসলাম (২০)। এঘটনায় এলাকায় শোকের নেমে এসেছে।
হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর নবী জানান,নিহত তিনজন তাড়াশের নওগা হাট থেকে গুরুদাসপুরের কাছিকাটায় দড়িবামনগাড়া গ্রামের বাড়িতে ফিরছিলেন। পথে মান্নান নগর প্রেট্টেলপাম্পের কাছে তাদের বহনকারী নসিমন বিকল হয়ে পড়ে। এসময় একটি দ্রুতগামী ট্রাক তাদের ধাক্কা দিলে তিনজন নিহত হন। তিনি জানান, নিহতদের লাশ হস্তান্তর প্রক্রিয়া চলছে।
দড়িবামনগাড়া গ্রামের ইউপি সদস্য আব্দুর রউফ বলেন, মনিরুল শাহ দীর্ঘদিন ধরে বিভিন্ন হাট বাজারে শরিষার তেল বিক্রি করে আসছিলো। গতকাল তারা নওগা হাট থেকে তেল বিক্রি করে আসার পথে তাদের নসিমন (ভুটভুটি) নষ্ট হয়ে যায়। তারা রাস্তার উপর ঠিক করতে লাগলে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। রাত ১ টার সময় দড়িবামনগাড়া কবরস্থানে তাদের দাফন করা হয়েছে বলে তিনি নিশ্চিত  করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News