মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:০৪ অপরাহ্ন
শিরোনাম :

৬ দফা দাবিতে আন্দোলন যাচ্ছেন জ্বালানী তেল ব্যবসায়ীরা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০, ৫.১৩ পিএম
  • ৬২ বার পঠিত

৬ দফা দাবিতে আন্দোলন যাচ্ছেন জ্বালানী তেল ব্যবসায়ীরা

 

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ‘দুর্নীতিপরায়ণ’ কর্মকর্তা আমিরুল ইসলাম মাসুদকে প্রত্যাহারসহ ৬ দফা দাবিতে আন্দোলনে যাবার হুঁশিয়ারী দিয়েছেন সিলেটের জ্বালানী তেল ব্যবসায়ীরা।

 

সোমবার রাতে বাংলাদেশ পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশন-এর এক জরুরী সভায় ৬ দফা দাবি বাস্তবায়নের আহ্বান জানানো হয়। সভায় বলা হয়, অবিলম্বে তাদের দাবি পূরণ না হলে ২৭ ডিসেম্বর থেকে তারা অনির্দিষ্টকালের ধর্মঘটে যাবেন। ভোক্তা অধিকারের কর্মকর্তাকে প্রত্যাহার ছাড়াও তাদের অন্য দাবিগুলো হচ্ছে- জ্বালানী তেল বিপনন কোম্পানী কর্তৃক নিম্নমানের পেট্রোল সরবরাহ বন্ধ ও পূর্বের ন্যায় সিলেট গ্যাস ফিল্ড এর উন্নত মানের পেট্রোল সরবরাহ,

জ্বালানী তেলের মান নিয়ন্ত্রন করার জন্য সিলেটের প্রত্যেক ডিপোতে অবিলম্বে জ্বালানী তেল টেস্টিং ল্যাব স্থাপন, বিভিন্ন সরকারী সংস্থা কর্তৃক ‘অন্যায় ও উদ্দেশ্যমূলক হয়রানী’ আচরণ বন্ধ, সরকারী অধিদপ্তর কর্তৃক পেট্রোল পাম্পে অভিযান পরিচালনা কালে এসোসিয়েশনের প্রতিনিধির ও তেল বিপনন কোম্পানীর প্রতিনিধির উপস্থিতি নিশ্চিত করা এবং সরকারী অধিদপ্তর কর্তৃক প্রদত্ত লাইসেন্স সমূহ নবায়ন প্রক্রিয়া সহজীকরণ।

 

সোমবার রাতে অনুষ্ঠিত এসোসিয়েশনের জরুরী সভায় সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মো: মোস্তফা কামাল। এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ চৌধুরী সভায় এ ৬টি দাবি উত্থাপন করা হয় এবং এসব দাবির প্রতি বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন কনভার্সন ওয়ার্কশপ ও ফিলিং স্টেশন ওনার্স এসোসিশেন ও ট্রাংকলরী মালিক সমিতি একাত্মতা প্রকাশ করেছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

রিপোর্ট :পলাশ দেবনাথ এটিএম নিউজ টিভি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News