বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
শহীদ শেখ ফজলুল হক মণি আন্তঃউপজেলা ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২২ খুলনা বিভাগে করোনায় ৯ জনের মৃত্যু : শনাক্ত ১২৪ জন। কক্সবাজার সমুদ্র বুকে প্রথম রানওয়ে: দেশে প্রথম টেকনাফের চাঞ্চল্যকর ইসমত আরা হত্যাকান্ডের মামলা এখন হিমাগারে দীর্ঘ ৮০ বছর পর চন্দনাইশ মকবুলিয়া ফাজিল মাদ্রাসার অভিভাবক নির্বাচন সম্পন্ন হয়, নিখোঁজ_সংবাদ….। টেকনাফে ২লাখ ৫০হাজার পিস ইয়াবাসহ ট্রলার জব্দ ধুনট উপজেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলনে খন্দকার মোস্তাক অনুসারীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবী ধুনটে গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত কক্সবাজারে ‘ওসির ভাব নিয়ে’ মামলা তদন্ত করেন এসআইয়ের স্বামী!

১৫ আগস্টকে স্মরণীয় করে রাখতে অসুস্থ মানুষের পাশে অধ্যাপক ডা.মোহাঃ শেখ শহীদুল্লাহ।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ৯.৪৮ এএম
  • ১১৭ বার পঠিত

১৫ আগস্টকে স্মরণীয় করে রাখতে অসুস্থ মানুষের পাশে অধ্যাপক ডা.মোহাঃ শেখ শহীদুল্লাহ।

 

মোঃফয়সাল হোসেন,খুলনা জেলা প্রতিনিধি।

 

১৫ আগষ্ট কে স্মরনীয় করে রাখতে অসুস্থ্য মানুষের পাশে দাঁড়ালেন অধ্যাপক ডাঃ মোঃ শেখ শহীদুল্লাহ।

বৈশ্বিক মহামারী করোনাভাইরাস এর জন্য সারাদেশ যখন থমকে গেছে,তখন জননেত্রী শেখ হাসিনার চিকিৎসা সেবা প্রদান বাস্তবায়ন করতে অসহায় রোগীদের পাশে দাঁড়ানোর সংকল্প নিয়ে এগিয়ে এলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের দপ্তর সম্পাদক, খুলনা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ শহীদুল্লাহ।

ঠিক তেমনি সময় বঙ্গবন্ধুর ঐতিহ্যকে ধরে রেখে ১৫ আগস্ট এর জাতীয় শোক দিবস উপলক্ষে অধ্যাপক ডাক্তার মোহাম্মদ শেখ শহীদুল্লাহ এর ভিন্ন ধরনের আয়োজনে কয়রা উপজেলাবাসী মনমুগ্ধ ও বিস্মিত হলো।১৬ আগস্ট খুলনা জেলার অন্তর্গত কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে একটি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত করেন।কয়রা উপজেলার নিম্ন প্রতন্ত অঞ্চলে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ফ্রি ঔষধ প্রদান করেন।অনুষ্ঠানে আমন্ত্রিত আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে বাংলাদেশের গঠনতন্ত্র ও কিছু মূল্যবান বই বিতরণ করেন অধ্যাপক ডাক্তার মোঃ শহিদুল্লাহ।

এ সময়ে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডাঃ সুজিত কুমার বৈদ্য ও মেডিকেল টিম,এই ভিন্ন ধর্মী আয়োজন টিতে সার্বিক সহযোগিতা প্রদান করেছেন কয়রা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, দলিত ও বঞ্চিত জনগোষ্ঠী অধিকার আন্দোলন কমিটির সভাপতি সাংবাদিক নিশিত রঞ্জন মিস্ত্রী,অধ্যাপক জিএম মোক্তার হোসেন,সদস্য কয়রা উপজেলা আওয়ামীলীগ,দীলিপ কুমার বৈরাগী, সাধারণ সম্পাদক বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ কয়রা উপজেলা শাখা,ধীরাজ কুমার রায়,সভাপতি বাংলাদেশ তাঁতী লীগ সাধারণ সম্পাদক হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কয়রা উপজেলা শাখা,এস এম ইব্রাহীম হোসেন সভাপতি মহেশ্বরীপুর ইউনিয়ন আওয়ামীলীগ,দূর্গা পদ মন্ডল সভাপতি ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ,পলাশ কুমার যোদ্দার,সাধারণ সম্পাদক ২নং ওয়ার্ড আওয়ামী লীগ,সাংবাদিক শুভ মন্ডল,বলাকা যুব সংঘের সভাপতি মনোরঞ্জন বাইন,নব তরুন যুব সংঘের সহ-সভাপতি তাপষ ঘরামী,ব্যবসায়ী নিতাই মন্ডল,দেবাশীষ মন্ডল,ডাঃসঞ্জয় সরদার প্রমুখ। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদদের স্মৃতি স্মরণে ১৫ আগস্টে মহেশ্বরীপুর ইউনিয়নের বলাকা যুব সংঘ ও নব তরুণ যুব সংঘ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত হয়ে তার মহৎ উদারতা এবং মানুষের প্রতি যে মানবপ্রেম ফুটিয়েছে সেটি কয়রা উপজেলা বাসীকে মুগ্ধ করেছে। সাম্প্রতিক সময়ে করণা যুদ্ধের বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিয়োজিত প্রান। তিনি বলেন যারা সত্যি কারের আওয়ামী লীগ করেন তারা ভোগে নয় তারা ত্যাগে আসল সুখ খুঁজে পায়।তিনি বলেন আমি আওয়ামী লীগ করি বলে বলছি না দলের দুঃসময়ে আমি কাজ করেছি সুসময়ে ও আওয়ামী লীগের সাথে আছি এবং আগামীতে ও থাকতে চাই ।এবং তিনি কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়ন বাসিকে আশ্বস্ত করেন ভবিষ্যতে তিনি এরকম বিনামূল্যে মেডিকেল ক্যাম্প বসাবেন এবং গরীব দুঃখী মানুষের সেবা প্রদান করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News