বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :

হাসপাতালে চিকিৎসা না পেয়ে মানুষ মারা যাচ্ছে : খেলাফত মজলিস

  • আপডেট টাইম : সোমবার, ১৫ জুন, ২০২০, ৯.৫৭ পিএম
  • ১১২ বার পঠিত

বিজ্ঞপ্তি

বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা খুরশিদ আলম কাসেমী বলেছেন, এক হাসপাতাল থেকে অন্য হাসপাতালে ছুটাছুটি করেও সাধারণ রোগীরাও চিকিৎসা পাচ্ছে না। চিকিৎসার অভাবে মারা গিয়েছে এমন সংবাদও জাতির সামনে এসেছে। সরকার স্বাস্থ্য ও চিকিৎসা বিভাগকে আরো অধিক গুরুত্ব দিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে।

দলের ঢাকাস্থ কেন্দ্রীয় নির্বাহী সদস্যদের এক বৈঠকে সোমবার সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। বৈঠকে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ দিনমজুর ও নিম্মবিত্ত আলেমদের সহযোগিতার জন্য কেন্দ্রীয় ত্রান কমিটির কার্যক্রম অব্যাহত রাখার সিদ্ধান্ত হয়।

মাওলানা কাসেমী বলেন, নানাবিধ প্রচেষ্টা চললেও করোনা থেকে বের হওয়া যাচ্ছে না। আতঙ্কিত না হয়ে আল্লাহর দরবারে রাষ্ট্রের কর্ণধারসহ সবার বেশি বেশি তাওবা ইসতেগফার করা এবং রাষ্ট্রকে আল্লাহর বিধান মত পরিচালনা করার অঙ্গীকার নিতে হবে।

পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে দলের মহাসচিব মাওলানা মাহফুজুল হকের পরিচালনায় বৈঠকে উপস্থিত ছিলেন যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী কাসেমী, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলনা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহাম্মদ ফয়সাল, মহানগর সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুমিন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News