শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :

সৌদিতে আন্তর্জাতিক ফ্লাইট কত তারিখে খুলবে। সব বিস্তারিত জানুন

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০, ৯.৪৬ পিএম
  • ২২০ বার পঠিত

দৈনিক এটিএম নিউজ

আসসালামু আলাইকুম সুপ্রিয় দর্শক কেমন আছেন আপনাদের সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি আরও একটি নতুন নিউজে গতকালকে সৌদি গেজেটের একটা প্রতিবেদন আপনারা সবাই মোটামুটি দেখেছেন আর সৌদি স্বাস্থ্যমন্ত্রীর দেওয়া একটা বিবৃতি সেখানে তিনি বলেছেন আন্তর্জাতিক ফ্লাইট খোলা তাদের বিবেচনাধীন আছে তারা এ বিষয়টা আন্ডারে রেখেছেন এই বিষয়টা নিয়ে এই নিউজে আলোচনা করব কারন অনেকেই জানতে চেয়েছেন বিষয়টা সম্পর্কে।

আল-আকবারিয়া টেলিভিশনের এক প্রতিবেদন তাকে প্রশ্ন করেন যে আন্তর্জাতিক ফ্লাইট খোলার বিষয়ে তার সিদ্ধান্ত কি বা তারা কি সিদ্ধান্ত নিতে যাচ্ছে সরকার কবে আন্তর্জাতিক ফ্লাইট খুলে দিচ্ছে তার উত্তরে তিনি বলেন যে আমাদের করোনা ভাইরাস এখন মোটামুটি স্বাভাবিক অবস্থায় আছে এবং আমরা স্বাস্থ্যবিধি মেনে এসব কিছু করেই আন্তর্জাতিক ফ্লাইট খোলার বিষয়ে এখনও আমরা বিবেচনাধীন আছি আন্ডার রিভিউতে আছি।

অর্থাৎ তারা বিবেচনাধীন রেখেছেন আন্তর্জাতিক ফ্লাইট খোলার বিষয়টা এবং তিনি সেখানে উল্লেখ করেন যে এই বিষয়টা আপনার কিং সালমান ২ মসজিদের প্রধান মসজিদ আল-হারাম মসজিদে নববীর প্রধান কিং সালমান এ বিষয়টা নিয়ে সিদ্ধান্ত দিবেন এবং তার ছেলের নাম উল্লেখ করেছেন তিনি মোহাম্মদ বিন আব্দুলাজিজ তারা বাবা ছেলে মিলে এই বিষয়ে একটা সিদ্ধান্ত নেবেন আন্তর্জাতিক ফ্লাইট খোলা বিষয়টা।

তারা বিবেচনা করছেন তবে আরেকটা তথ্য দিচ্ছে কিন্তু আপনার স্বাস্থ্যমন্ত্রী আরো আগে কোন এক টেলিভিশন প্রতিবেদক জিজ্ঞেস করেছিলেন যে কবে আন্তর্জাতিক ফ্লাইট খুলবেন তখন তিনি বলেছিলেন আমরা এ বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেয়নি করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই আমরা সিদ্ধান্ত দিব।

০১ মাস পরে এসে করোনা পরিস্থিতি মোটামুটি স্বাভাবিক অবস্থায় আছে ০৩ সংখ্যায় নেমে এসেছে গতকালকে তিনি বলছেন যে রিভিউতে আছে বিবেচনাধীন আছে আশা করা যাচ্ছে বিবেচনাটা খুব শীঘ্রই তারা কার্যকর করবে কারণ ০১ মাস আগের কথা আর ০১ মাস পরের কথা পরিবর্তন হয়েছে তখন কিন্তু তিনি কোন ধরনের উত্তর দেননি এ বিষয়ে মন্তব্য করতে রাজি ছিলেন না ০১ মাস পরে কিন্তু তিনি আজকে গতকালকে মন্তব্য করেছেন আন্ডারে বিষয়ের কথা অর্থাৎ বিবেচনাধীন কথা।

সো আশা করা যায় কিছু একটা ঘটতে যাচ্ছে আমরা সব সময় আপনাদের কে বলতাম এখন পর্যন্ত সৌদির সিভিল এভিয়েশন থেকে কত তারিখ তারা ঘোষণা করেনি তারিখ যখন ঘোষণা করবে সৌদি আরবের বিশ্বস্ত মিডিয়াগুলোতে আপনারা নিজেরাই দেখে নিতে পারবেন সৌদি আরব নিউজ ২৪ এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে।

তবে আমরা ধারণা করছি আপনাদের বলেছিলাম ২৯ তারিখে একটা সম্ভাব্য তারিখ আছে আন্তর্জাতিক ফ্লাইট খোলা সম্ভাবনা অনেক বেশি সম্ভাবনা কেউ ধরে নিবেন না আমি কিন্তু আগের নিউজ গুলোতে সম্ভাবনা বলেছি।

২৪ তারিখের কথা বলা যায় ২৯ তারিখের কথা বলা যায় এই দুই তারিখের যেকোনো একটা তারিখে যে কোন একটা উওর আসতে পারে।

তাছাড়া মোটামুটি সবকিছু এখন স্বাভাবিক অবস্থায় আছে আপনি জানেন যে আন্তর্জাতিক ফ্লাইট খোলা তার সম্পূর্ণ ডিপেন্ড করবে স্বাস্থ্যমন্ত্রীর উপরে স্বাস্থ্যমন্ত্রী যখন ঘোষণা দিবে যে হ্যাঁ আমাদের পরিস্থিতি এখন স্বাভাবিক আন্তর্জাতিক ফ্লাইট খুলে দিতে পারি তখনই কিন্তু সিভিল এভিয়েশন থেকে আন্তর্জাতিক ফ্লাইট ঘোষণা দিবে এর আগে নয় তবে সবকিছু ডীপেন্ড হলো করোনা ভাইরাস এর পরিস্থিতি উপরে।

প্রতিদিনই কিন্তু করনা ভাইরাসের সংক্রমণ কমতেছে কয়েকদিনে কিন্তু প্রায় ৩০০ নিচে ড্রপ হয়েছে আশা করা যাচ্ছে এই মাসের মধ্যেই করনা ভাইরাসের সংক্রমণ অনেকটাই কাছে চলে আসবে ইনশাআল্লাহ।

এর মধ্যেই আন্তর্জাতিক ফ্লাইট খোলা ঘোষণা টাও চলে আসবে তবে স্বাস্থ্যমন্ত্রীর কথা হল আমরা স্বাস্থ্য বৃদ্ধির কথা চিন্তা করছি স্বাস্থ্যবিধি মেনে আমরা সবকিছু আন্ডারের ভিতরে রেখেছি আশা করা যাচ্ছে খুব শীঘ্রই এটা কার্যকর হয়ে যাবে বিবেচনাটা কার্যকরিতা পেয়ে যাবে আশা করা যাচ্ছে এই মাসের শেষ সপ্তাহে হতেও পারে।

তো সবাই এই মাসের শেষ পর্যন্ত অপেক্ষা করুন ইনশাল্লাহ ভালো কিছু খবর আসতে পারে ততদিন পর্যন্ত সবাই নামাজ পড়ে আল্লাহর কাছে দোয়া করুন।

স্বাস্থ্যমন্ত্রী ও মোটামুটি একটা উৎসাহ দিচ্ছে আন্ডারে বিষয়ের কথা বলছে সিবিল এবিলিয়ন ও মোটামুটি একটু আশার আলো দেখাচ্ছে এয়ারপোর্ট কতিপক্ষ কিন্তু আশার আলো দেখাচ্ছে তারা সবকিছু প্রস্তুত দেখেছে সৌদি এয়ারলাইনস টিকেট বিক্রি করার অনুমতি দিয়েছে সব কিছুই স্বাভাবিক অবস্থায় আছে করোনা ভাইরাস মোটামুটি স্বাভাবিক অবস্থায় চলে এসেছে ভালো কিছু আমরা খুব শীঘ্রই শুনতে পাবো ধন্যবাদ সবাই কে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News