বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১০:৪৬ অপরাহ্ন
শিরোনাম :

সুনামগঞ্জের দোয়ারাবাজারের চেলা নদীতে বালু ভর্তি ৫ টি নৌকা ও ২‌টি বোমা মে‌শিন আটক ক‌রে‌ছে নৌ-পুলিশ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১, ১১.১০ পিএম
  • ৩৯ বার পঠিত

সুনামগঞ্জের দোয়ারাবাজারের চেলা নদীতে বালু ভর্তি ৫ টি নৌকা ও ২‌টি বোমা মে‌শিন আটক ক‌রে‌ছে নৌ-পুলিশ

সোহেল মিয়াঃ সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে উপ‌জেলায় অ‌বৈধভাবে ড্রেজার শ‌্যালো ও বোমা মে‌শিন বালু উ‌ত্তোলন কা‌লে বালুভ‌র্তি ৫‌ নৌকা ২টি অ‌বৈধভা‌বে ড্রেজার বোমা মে‌শিন আটক ক‌রে‌ছে নৌ পু‌লিশ।
মঙ্গলবার দুপু‌রে গোপন সংবাদের ভিত্তিতে ও চেলা নদীর পাড়ে বন বিভাগ এলাকায় অ‌ভিযান চা‌লি‌য়ে অ‌বৈধ ড্রেজার শ‌্যা‌লো বোমা মে‌শিন দি‌য়ে বালু উ‌ত্তো‌লনকা‌লে ৫ টি ষ্টীল বডি বালু বুঝাই নৌকা ও ২‌টি বোমা মে‌শিনসহ ৭‌টি নৌকা আটক করে‌ছে নৌ পু‌লিশ । পু‌লিশ সু‌ত্রে জানা যায়- ফরেষ্ট বিভাগের সরকারী এলাকা থেকে নিষিদ্ধ অ‌বৈধ ড্রেজার, শ‌্যা‌লো ও বোমা মেশিন দিয়ে দিনভর অবৈধভাবে বালু উত্তোলন করে ক‌রে‌ছে বোমাকারক আলাউ‌দ্দিন,হা‌জি বুলবুল ও ইজারাদার ফ‌য়েজ আহমদ আ`লীগ নেতা ও পৌর কাউ‌ন্সিলর তাপস চৌধরীসহ এক‌টি প্রভাবশালী মহলের নেতৃ‌ত্বে বোমা তান্ডব চা‌লি‌য়ে এলাকায় প‌রি‌বেশ মারাত্নক হুম‌কি মু‌খে প‌ড়ে‌ছে। নৌ পু‌লিশ এ এস আই র‌কিব আহমদ এঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, মঙ্গলবার সকাল থে‌কে অ‌বৈধ ড্রেজার ও বোমা মেশিন দিয়ে ৫-৬টি বাল্কহেড লোড করে‌ছিল অর্ধশতাধিক শ্রমিক। এ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নৌ-পুলিশের একটি দল অ‌ভিযান পানিতে তলিয়ে যাওয়া ফরেষ্ট বিভাগের ভূমি থেকে অ‌বৈধ ড্রেজার ও বোমা মে‌শিন দি‌য়ে বালু ও পাথর উ‌ত্তো‌লনকা‌লে ৫‌টি ষ্টীল বডি বালু বোঝাই নৌকা ও ২‌টি বোমা মে‌শিন আটক ক‌রে‌ছে নৌ-পুলিশ।
নৌ পুলিশ সিলেট অঞ্চলের পুলিশ সুপার শম্পা ইয়াসমিন এ ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লে পু‌লিশ দে‌খে নৌকা শ্রমিক ও বোমা চা‌লক নৌকা রে‌খে পা‌লি‌য়ে গে‌ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News