মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :

সিলেটে নারী ও পুরুষসহ ১১ রোহিঙ্গা আটক, অতপর….

  • আপডেট টাইম : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০, ১.৪৬ পিএম
  • ৬০ বার পঠিত

সিলেটে নারী ও পুরুষসহ ১১ রোহিঙ্গা আটক, অতপর….

 

সিলেটের সীমান্তপথ ব্যবহার করে অবৈধপথে ভারতে যেতে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে আসা ১১জন আটক করেছে পুলিশ। এরপর আদালতের নির্দেশে তাদেরকে পূনরায় পুলিশি পাহারায় সোমবার (১৪ ডিসেম্বর) রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হয়। ওইদিন সকাল ৭টারদিকে জরুরী সেবা ‘৯৯৯’ এর মাধ্যমে ফোন পেয়ে দক্ষিণ সুরমা থানার এসআই শিপুল চৌধুরী তাদেরকে কদমতলী এলাকা থেকে আটক করেন।

 

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্ল্যাহ তাহের।

 

 

 

 

তিনি সিলেট ভিউকে জানান, জরুরী সেবা থেকে ফোন পেয়ে পুলিশ দক্ষিণ সুরমার কদমতলী এলাকা থেকে নারী,পুরুষ,শিশুসহ ১১জন রোহিঙ্গাকে আটক করে। এরপর আদালতের নির্দেশে তাদেরকে সোমবার রাতে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে ফের পাঠানো হয়। তারা ভারতে যাওয়ার জন্য রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে সিলেটে আসে।

 

আটককৃতরা হচ্ছে, কক্সবাজার উখিয়া থানাধীন ২১নং ক্যাম্পের ৩নং ষ্টেশনের চাকমারকুল পালংখালীর মৃত নুর আহমদের ছেলে সুরত আলম (২৮), ২নং ক্যাম্পের এ ব্লকের ১১নং এর বালুখালি হাসিমের ছেলে মোহাম্মদ আলম (১৮), এফ ব্লকের ২নং ক্যাম্পের ইমাম হোসেনের ছেলে আজিজুর রহমান (১৯), একই ব্লকের আজিজুর রহমানের স্ত্রী আসিক আরা (১৯), ৩নং জে ব্লকের ২নং ক্যাম্পের মোহাম্মদ হোসেনের মেয়ে কালিমা (১৮), ১৫নং ব্লকের ১নং ক্যাম্পের নূরে আলমের স্ত্রী জামালিদা (১৯), ১০নং ব্লকের ২নং ক্যাম্পের ছালামতের স্ত্রী হাসিনা বেগম (২৫)। এছাড়াও আটক করা হয় লাম্বাশিয়া কুতুপালংয়ে ২নং ক্যাম্পের ১০নং ব্লকের ছালামত ও হাসিনা বেগম দম্পতির সন্তান জমিলা (৯), রমিদা (৮), রজিদা (৫), মো: জাবেদকে (৩)।

 

রিপোর্ট :পলাশ দেবনাথ এটিএম নিউজ টিভি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News