শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :

সিলেটে গৃহবধূ তামান্না হত্যা মামলায় ১জন গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০, ৭.৪৯ পিএম
  • ১২৬ বার পঠিত

সিলেটে গৃহবধূ তামান্না হত্যা মামলায় ১জন গ্রেফতার

 

নগরীর কাজীটুলা এলাকায় নববধূ সৈয়দা তামান্না বেগমকে হত্যা মামলায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৩ নভেম্বর) রাতে গোপন তথ্যের ভিত্তিতে এজহার নামীয় ২নং আসামী এমরানকে (৩০) কোতোয়ালি থানাধীন সোবহানীঘাট এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

 

গ্রেফতারকৃত এমরান বরিশাল জেলার বাবুগঞ্জ থানার চরহোগলা (পাতিয়া চর উত্তর) গ্রামের আব্দুল মজিদের ছেলে। গ্রেফতারকৃত এমরানকে মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে আদালতে হাজির করবে পুলিশ। এসময় অন্যান্য আসামীদের ব্যাপারে তথ্যের জন্য আদালতে রিমান্ডের আবেদন করতে পারেন মামলার তদন্ত কর্মকর্তা।

 

 

 

 

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা। তিনি জানান, পুলিশ মামলার প্রধান আসামীসহ অন্যদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রেখেছে। ইতোমধ্যে পুলিশ এজহার নামীয় আসামী এমরান নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে।

এদিকে, সোমবার (২৩ নভেম্বর) রাতে নিহতের ভাই সৈয়দ আনোয়ার হোসেন রাজা বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা ( নং ৫৮) দায়ের করে। মামলায় নিহতের স্বামী মো. আল মামুনসহ ৬ জনকে আসামি করা হয়েছে। মামলায় মামুন ছাড়াও অন্য আসামিরা হলেন- এমরান, পরভীন, মা্হবুব সরকার, বিলকিস ও শাহনাজ। এছাড়া অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

 

উল্লেখ্য, সিলেট নগরীর উত্তর কাজীটুলার এলাকার অন্তরঙ্গ ৪/এ বাসার দুতলার একটি কক্ষ থেকে সোমবার (২৩ নভ্ম্বের) দুপুরে দক্ষিণ সুরমা থানার ফুলদি এলাকার মেয়ে নববধূ সৈয়দা তামান্না বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। এর আগ থেকেই তামান্নার স্বামী আল মামুন পলাতক রয়েছেন।

 

রিপোর্টঃ পলাশ দেবনাথ দৈনিক এটিএম নিউজ সিলেট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News