মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৩:০০ পূর্বাহ্ন
শিরোনাম :

শ্রমিক নেতা আটকের প্রতিবাদে দক্ষিণ সুরমায় সড়ক অবরোধ, দুর্ভোগে যাত্রীরা”

  • আপডেট টাইম : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০, ৩.৩১ পিএম
  • ৬২ বার পঠিত

“শ্রমিক নেতা আটকের প্রতিবাদে দক্ষিণ সুরমায় সড়ক অবরোধ, দুর্ভোগে যাত্রীরা”

 

 

শ্রমিক নেতা আটকের প্রতিবাদে দক্ষিণ সুরমায় সড়ক অবরোধ, দুর্ভোগে যাত্রীর

এক নেতাকে আটকের প্রতিবাদে সিলেটের দক্ষিণ সুরমায় সড়ক অবরোধ করে রেখেছে পরিবহন শ্রমিকরা। বৃহস্পতিবার (২৩ অক্টোবর) রাত ১০টা দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্বর ও আব্দুস সামাদ আজাদ চত্বরে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে। রাত ১২টা পর্যন্ত অবরোধ অব্যাহত রয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

অবরোধের কারণে সিলেট-ঢাকা মহাসড়কসহ আশপাশের সড়কগুলোতে যান চলাচল বন্ধ হয়ে পড়েছে। সড়কে দেখা দিয়েছে তীব্র যানজট। কদমতলী বাস টারর্মিনাল থেকে উপশহর পর্যন্ত যানজট লেগে আছে। যানজট দেখা দিয়েছে ঢাকা-সিলেট মহাসড়কেও।

জানা যায়, শুক্রবার সন্ধ্যায় সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন (রেজি নং বি- ১৪১৮)-এর সদস্য মো. হারিস আলীকে আটক করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। দক্ষিণ সুরমার অতিরবাড়ি এলাকা মাদকসহ তাকে আটক কর হয়। আটকের পর তাকে নগরীর আখালিয়া বিজিবি ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। এ ঘটনার প্রতিবাদে রাতে সড়ক অবরোধ করে রাখেন পরিবহন শ্রমিকরা।

শুক্রবার রাতে ঢাকা যাওয়ার জন্য বাসে ওঠেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গির আলম খায়ের। তিনি বলেন, ধর্মঘটের কারণে ঘন্টাখানেক ধরে বাস রাস্তায় আটকে আছে। এগুতে পারছে না। এভাবে শতশত বাস আটকা পড়ে আছে বলে জানান তিনি।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, এক শ্রমিক নেতাকে আটকের প্রতিবাদে পরিবহন শ্রমিকরা সড়ক অবরোধ করে রেখেছেন। সড়কের বিভিন্ন স্থানে আগুন জ্বেলে বিক্ষোভ করছেন। আমরা তাদের বুঝিয়ে অবরোধ প্রত্যাহার করানোর চেষ্টা করছি।

তবে রাত ১২টা পর্যন্ত অবরোধ অব্যাহত আছে বলে জানান তিনি।

 

রিপোর্টঃ পলাশ দেবনাথ দৈনিক এটিএম নিউজ সিলেট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News