রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম :

লকডাউন সফল করতে উপজেলা প্রশাসনের সাথে রাস্তায় নেমেছে চকরিয়া উপজেলা যুবলীগ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০, ১০.১৪ পিএম
  • ১৭৫ বার পঠিত

এম, রিদুয়ানুল হক, নিজস্ব প্রতিবেদক
করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধকল্পে চকরিয়া উপজেলা প্রশাসনের গণসচেতনতামূলক প্রচারনায় অংশ নিয়েছেন চকরিয়া উপজেলা যুবলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার (১১জুন) সকালে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ এর সঙ্গে চকরিয়া পৌরশহরে সচেতনতামূলক কার্যক্রমে সঙ্গতি প্রকাশ করেন চকরিয়া উপজেলা যুবলীগ।

প্রচারণায় অংশনেন চকরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু তপন কান্তি দাশ, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহীদ, সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন কছির, যুগ্ন সম্পাদক মোহাম্মদ রাসেল, সাংগঠনিক সম্পাদক মো.তারেকুল ইসলাম চৌধুরী, অর্থসম্পাদক আজিজুল হক, ডুলাহাজারার যুগ্ম আহবায়ক হাসানুল ইসলাম আদর প্রমুখ।

কক্সবাজার জেলা প্রশাসনের নির্দেশনার সঙ্গে সমন্বয় রেখে চকরিয়া উপজেলা প্রশাসন সম্প্রতি অনুষ্ঠিত জরুরী সভার সিদ্বান্তের প্রেক্ষিতে চকরিয়া উপজেলার পৌর এলাকা এবং উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ২, ৩, ও ৮ নম্বর ওয়ার্ডকেও করোনাভাইরাস সংক্রমণের ‘রেড জোন’ হিসেবে ঘোষণা করে মাঠ তদারকি চালাচ্ছেন।

৭ জুন মধ্যরাত ১২টার পর থেকে চকরিয়া পৌরসভা ও ডুলাহাজারা ইউনিয়নে রেডজোন ঘোষণাকৃত এলাকাসমূহের প্রধান সড়কগুলোতে চকরিয়া উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইউএনও সৈয়দ সামসুল তাবরীজ এর নেতৃত্বে পুলিশ এবং আলাদাভাবে সেনাবাহিনী সদস্যরা টহল কার্যক্রম বৃদ্ধি করেছে।

চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন কছির বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে অবাধে চলাফেরা করার কারণে প্রতিটি মুর্হুতে করোনা সংক্রমন বাড়ছে সাধারণ মানুষের মধ্যে। এরই প্রেক্ষিতে প্রশাসন জনগনের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে চকরিয়া পৌরসভা এবং ডুলাহাজারা ইউনিয়নের আংশিক এলাকাকে রেডজোন ঘোষনা করেছেন।

তিনি বলেন, চকরিয়া উপজেলা প্রশাসনের পক্ষথেকে প্রায় প্রতিদিন রেডজোন এলাকায় সচেতনতামূলক কার্যক্রম চালানো হচ্ছে। সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে মাঠপর্যায়ে জনগনকে উদ্বুদ্ধ করার অভিপ্রায়ে প্রশাসনের সঙ্গে চকরিয়া উপজেলা যুবলীগ সচেতনতামূলক কার্যক্রম বেগবান করতে কাজ করছেন।

এরই অংশ হিসেবে চকরিয়া উপজেলার প্রতিটি জনপদে যুবলীগ নেতাকর্মীরা প্রশাসনের সঙ্গে লকডাউন নিশ্চিতে এবং জনগনকে উদ্বুদ্ধ করতে মাঠে নেমেছে। যুবলীগের আহবান সবাইকে করোনা সংক্রমন থেকে সবাইকে বাঁচতে হবে। নিজে বাঁচুন, পরিবারের সবাইকে বাঁচান, প্রতিবেশিকে বেঁচে থাকতে সহায়তা করুন। আপনারা সচেতন হোন, স্বাস্থ্য বিধি মেনে চলুন, বাড়িতে থাকুন, সুরক্ষিত থাকুন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News