রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন
শিরোনাম :

লকডাউন পরিদর্শনে এসে মানবতার দৃষ্টি স্থাপন করলেন নওগাঁ জেলা পুলিশ সুপার!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১, ১১.১৯ পিএম
  • ৬২ বার পঠিত

লকডাউন পরিদর্শনে এসে মানবতার দৃষ্টি স্থাপন করলেন নওগাঁ জেলা পুলিশ সুপার!

মোঃ আল আমিন হোসেন রনি নওগাঁ জেলা প্রতিনিধিঃ

লকডাউন পরিদর্শনে এসে মানবতার দৃষ্টি স্থাপন করলেন নওগাঁ জেলা পুলিশ সুপার!

অন্তর আহম্মেদ নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁয় চলছে ৬ষ্ঠ দিনের মতো লকডাউন এই লকডাউন পরিদর্শন করেন নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় শহরের মুক্তিরমোড় পরিদর্শনে এসে মানবতার দৃষ্টি স্থাপন করেন। আহম্মেদ আলি (৬০) নামে এক বয়স্ক রিস্কাচালকে এক হাজার টাকা দিয়ে সাহায়্য সহযোগীতা করেন। এবং রাস্তায় অসুস্থ এক শিশু ও এক যুবকে পুলিশে নিজেস্ব এ্যাম্বুলেন্স দিয়ে হাসপাতালে পাঠায়। এছাড়াও যারা রাস্তাঘাটে অযথা ঘোরাফেরা ও মাস্ক ব্যবহার করছেন না তাদেরকে বুঝান। প্রয়োজন ছাড়া যাতে তারা ঘরের বাইরে বের না হন।

 

জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম বলেন, করোনা সংক্রমণ রোধে সারা দেশের ন্যায় নওগাঁতেও চলছে লকডাউনের ৬ষ্ঠ দিন। লকডাউন বাস্তবায়নে ও মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে পুলিশ, সেনাবাহিনী, বিজিবি ও ভ্রাম্যমাণ আদালতসহ আমরা সকলেই মাঠে কাজ করছি। এছাড়াও বাজারগুলোতে যাতে সবাই স্বাস্থ্যবিধি মেনে চলাচল করে সেজন্য সবাইকে আমরা সচেতন করছি।

 

এসময় উপস্থিত ছিলেন নওগাঁ জেলা অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম মামুন খাঁন চিশতী, অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন, সহকারী পুলিশ সুপার জেলা বিশেষ শাখা সুরাইয়া খাতুন ও অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু সাইদ সহ পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

এদিকে কঠোর লকডাউনে ৬ষ্ঠ দিনে রাস্তাঘাটে বেড়েছে মানুষের আনাগোনা। রাস্তাঘাটে বেড়েছে রিকশা ভ্যান, মোটরসাইকেল ও ইজিবাইক। তবে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তায় পুলিশ চেকপোস্ট বসিয়ে মানুষকে জেরা করতে দেখা গেছে আইনশৃংঙ্খলা বাহিনীকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News