বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
চকরিয়ার সুরাজপুর-মানিকপুরে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ  ব্রেকিং নিউজ বাংলাদেশে করোনা আপডেট আজ বুধবার,  আজকে সুরাজপুর মানিকপুর ইউনিয়নে একটি করোনা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়। উখিয়া উপজেলা যুবলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করছে মাদকাসক্ত মুজিব, ইয়াবা কারবারীদের নিয়ন্ত্রণ করে খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় ৩৫ জনের মৃৃত্যু: সনাক্ত ৭৪৫ জন। জয়পুরহাটে সন্তানের খাবারের জন্য মা সন্তানকে দত্তক দিতে চায় চিত্র নায়িকা পরি মনির বাসায় RAB এর অভিযান। পরিবেশের বিপর্যয়: ৮ বছরের বাগান, ১০ লাখ লেবুসহ ৫ হাজার গাছ কেটে দিল বন বিভাগ ! দোয়ারাবাজারে পুলিশের অভিযানে চুরি হওয়া মহিষ বিক্রির টাকাসহ আটক ৩ ১০ আগস্ট পর্যন্ত চলমান লকডাউন বৃদ্ধি

রায়হান হত্যাকারীকে ধরা পুলিশের কোনো ব্যাপার না : এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী”

  • আপডেট টাইম : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০, ৮.৫২ পিএম
  • ৪৮ বার পঠিত

“রায়হান হত্যাকারীকে ধরা পুলিশের কোনো ব্যাপার না : এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী”

 

সিলেট ৩ আসনের সংসদ সদস্য, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, সিলেটে রায়হান হত্যাকারীকে আইনের আওতায় আনা পুলিশের কোনো ব্যাপার নয়। টেকনোলজির মাধ্যমে তা সম্ভব।শনিবার (৩১ অক্টোবর) কবি নজরুল অডিটোরিয়ামে সিলেট মেট্রোপলিটন পুলিশের আয়োজনে ‘জঙ্গি-মাদক প্রতিকারে, জনতা-পুলিশ এক কাতারে’ স্লোগানে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা ও সম্মানা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।করোনায় মৃত্যুবরণকারীদের রুহের মাগফেরাত কামনা করে মাহমুদ উস সামাদ চৌধুরী আরো বলেন, পুলিশবাহিনী করোনাকালে অনেক মানুষের দাফন কাপন করেছে। অনেক ভালো ভালো কাজ করছে। দেশ সেবার জন্য আইনশৃঙ্খলা বাহিতে অত্যাধুনিক যন্ত্রপাতি দেয়া হয়েছে। সমাজে বিচ্যুতি ঘটনা ঘটছে। অনেক সময় পুলিশের বড় কর্তাদের অগোচরে ঘটছে অপরাধ হচ্ছে। পুলিশের সেবা নাম্বারে আপনারা তাদের জানান। বাল্যবিবাহসহ নানা অপরাধ কর্মকাণ্ড পুলিশকে জানাতে হবে।

পুলিশ কমিশনারের দৃষ্টি আকর্ষন করে এমপি বলেন, সিলেটের ক্রাইসিস সময়ে আপনাকে আনা হয়েছে, সেদিকে আপনার সু-নজর বেশি দিতে হবে। মেট্রোপলিটন থানা এলাকার স্কুল-কলেজসহ নানা প্রতিষ্ঠানকে ডিজিটালাইজ করতে হবে। আপনারা উদ্যোগ নেন, সহায়তা করবো।

সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: নিশারুল আরিফের সভাপতিত্বে ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশান মো: এহসান উদ্দিন চৌধুরী পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ কমিশান রাখী রানী দাসের যৌথ সঞ্চালনায় কমিউনিটি পুলিশিং ডে’তে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান এনডিসি,

এমসি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো: সালেহ আহমদ, মোদনমোহন কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সর্ব্বানী অর্জ্জুন, এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মো: শফিকুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট মহানগর কমিউনিটি পুলিশিং এর সহ-সভাপতি ও অবসরপ্রাপ্ত পুলিশ সুপার কাওছার আহমদ হায়দারী, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি আবু তাহের মোহাম্মদ শোয়েব, সাংবাদিক ও কলামিস্ট আফতাব চৌধুরী, সিলেট অনলাইন প্রেসক্লাব সভাপতি মুহিত চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক ও পুলিশের কর্মকর্তাবৃন্দ।আলোচনা সভা ও সম্মানা প্রদান অনুষ্ঠানের শুরুতে পবিত্র মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলাওয়াত করেন এএসআই হাফিজ মো: ইমরান হোসেন ও নায়েক প্রসেংজিত পবিত্র গীতা পাঠ করেন।অনুষ্ঠানের শেষ পর্যায়ে কমিউনিটি পুলিশিং এ বিশেষ অবদানের জন্য চারজনকে সম্মানা প্রদান করেন অতিথিবৃন্দ।

পুলিশ কমিশনারঃ-

সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: নিশারুল আরিফ বলেন,এসএমপি পুলিশ কমিশনার

শনিবার (৩১ অক্টোবর) কবি নজরুল অডিটোরিয়ামে সিলেট মেট্রোপলিটন পুলিশের আয়োজনে ‘জঙ্গি-মাদক প্রতিকারে, জনতা-পুলিশ এক কাতারে’ স্লোগানে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা ও সম্মানা প্রদান অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।এসএমপি কমিশনার আরো বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছেন সোনার বাংলাদেশ গড়ার। সেটা গড়া আমাদের জন্য অসম্ভব নয়। ইউনিফর্ম পড়লে আমরা পুলিশ। খোলে ফেললে জনগণ।

 

 

রিপোর্টঃ পলাশ দেবনাথ দৈনিক এটিএম নিউজ সিলেট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By BanglaHost