মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম :

মোগলাবাজারে প্রায় সাড়ে ৩লক্ষ টাকার মালামাল চুরি, ঢাকা থেকে উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০, ৩.১৬ পিএম
  • ৬৩ বার পঠিত

মোগলাবাজারে প্রায় সাড়ে ৩লক্ষ টাকার মালামাল চুরি, ঢাকা থেকে উদ্ধার

 

মোগলাবাজার থেকে চোরাইকৃত প্রায় সাড়ে ৩লক্ষ টাকার মালামাল উদ্ধার করেছে মোগলাবাজার থানা পুলিশ। শনিবার ঢাকা তেজগাও থেকে এ মালামাল উদ্ধার করা হয়। এসময় রবিউল ইসলাম(৩৫) ও খোকন বিশ্বাস (৪০) নামে ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিউল সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার শ্রীপন কাঠি গ্রামের ইমান আলী গাজীর ছেলে ও খোকন বিশ্বাস ঝিনাইদহ সদর উপজেলার গিলা বাড়ীয়া গ্রামের মোমিন বিশ্বাসের ছেলে।

 

জানা যায়, গত ২৬সেপ্টেম্বর মোগলাবাজার থানার কুচাই পূর্বপাড়া গ্রামের মৃত মাসুক মিয়ার ছেলে সায়েক আহমদ তার দোকানের মালামাল চুরির অভিযোগ এনে দোকানের কর্মচারী রবিউল কে অভিযুক্ত করে মোগলাবাজার থানায় অভিযোগ দাখিল করেন।

 

 

 

পরে শনিবার (২৬ডিসেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে এসআই শশধর বিশ্বাসের নেতৃত্বে পুলিশ ডিএমপির তেজগাও থানা এলাকায় অভিযান পরিচালনা করে রবিউল কে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্য মতে ডিএমপি থানার বিভিন্ন এলাকা হতে চোরাইকৃত ৪০,০০০ (চল্লিশ হাজার) ঝার বাতি মূল্য অনুমান ১০০০০০/ (একলক্ষ) টাকা, ১০ (দশ) টি মেটাল লাইট মূল্য অনুমান ১০৫,০০০/ (একলক্ষ পাচহাজার )টাকা, ০১ টি এল ইডি লাইট মূল্য অনুমান ১০০০/(একহাজার)টাকা, ২৬টি প্লস্টিকের চেয়ার মূল্য অনুমান ১৩,০০০/- টাকা ও ০১টি জেনারেটর যাহার মূল্য অনুমান ১,২৫,০০০/-(একলক্ষ পঁচিশ হাজার) টাকা উদ্ধার করা হয়। এসময় তার সহযোগী হিসেবে খোকন বিশ্বাসকেও গ্রেফতার করা হয়।

 

মোগলাবাজার থানার ওসি গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃত আসামীদের রোববার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

রিপোর্ট :পলাশ দেবনাথ এটিএম নিউজ টিভি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News