রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:২১ অপরাহ্ন
শিরোনাম :

মাননীয় প্রধানমন্ত্রী এতিমদের জন্য কাজ করেন, আর খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করেন – আ জ ম নাছির উদ্দীন।।

  • আপডেট টাইম : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৮.৩০ পিএম
  • ১৫২ বার পঠিত

মাননীয় প্রধানমন্ত্রী এতিমদের জন্য কাজ করেন, আর খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করেন – আ জ ম নাছির উদ্দীন।।

ডেস্ক রিপোর্ট পারভেজ আহমেদ
দৈনিক এটিএম নিউজ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার গঠনের পর থেকে এতিম শিশুদের শিক্ষা,স্বাস্থ্য,খাদ্য,বস্ত্রসহ বিভিন্ন চাহিদা নিশ্চিতে নানামুখী প্রকল্প বাস্তবায়ন করে চলেছেন। এতিমদের জন্য একটি সুখী সমৃদ্ধ সুন্দর জীবন গঠনে তিনি নিরলস কাজ করছেন।
একজন সত্যিকার রাজনীতিবিদ,দেশপ্রেমিক, মানবতাবাদী নেত্রী হিসেবে তার এই উদ্যোগের কারণে আজ এতিমরা নতুন জীবনের স্বপ্ন দেখছে। আমাদের প্রত্যেককে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে একাত্ম হয়ে স্ব স্ব অবস্থান থেকে এতিমদের পাশে দাঁড়াতে হবে।

আজ ৩০ সেপ্টেম্বর বুধবার জামালখান ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শৈবাল দাশ সুমনের ব্যক্তিগত উদ্যোগে কদম মোবারক এতিম খানার ৫০ জন এতিম শিশুদের মাঝে পাঞ্জাবি ও টুপি উপহার প্রদান করা হয়েছে। এই উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


শৈবাল দাশ সুমনের সভাপতিত্বে আলোচনা সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর,কার্যকরী সদস্য বেলাল আহমেদ,জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম বাবুল,সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, সিনিয়র সহসভাপতি হাজী শাহাবুদ্দিন, চিত্তরঞ্জন দাশ,এনামুল হক, সাংগঠনিক সম্পাদক সৈয়দুল আলম প্রমুখ বক্তব্য রাখেন। এসময় আওয়ামীলীগ নেতা কাঞ্চন চৌধুরী, যুবলীগ নেতা মো. গোলাম হায়দার,ওয়াহিদুল আলম শিমুল, জাবেদুল আলম সুমন, বিধান সরকার,শাহ নেওয়াজ জসিম,আবু সাইদ জুয়েল,মো. মুসা, ছাত্রলীগ নেতা রাশেদ চৌধুরী,শৈবাল দাশ,পৌলেম দেব ভুবন,রত্মশ্বর দাশ জীতু,অনিক দে অন্তু,অমিত সিংহ,কাজী আরাফাত হোসেন শফি,রুবেল দত্ত,সাগরময়সহ সংশ্লিষ্ট রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News