রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন
শিরোনাম :

মাতৃভুমি ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠান করোনায় বিপর্যস্ত মানুষের পাশে সাহায্যের হাত বাড়াতে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ৪.১৫ পিএম
  • ৭১ বার পঠিত

মাতৃভুমি ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠান
করোনায় বিপর্যস্ত মানুষের পাশে সাহায্যের হাত বাড়াতে

এলাকার অর্থ-সম্পদশালীদের প্রতি বিশেষ অনুরোধ
—————–আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন অনিয়ন্ত্রিত মহামারি কভিড ১৯ বিষয়ে নিজেদের সচেতন হওয়ার পাশাপাশি আশেপাশের মানুষকে ও সচেতন করার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন। তিনি বলেন মানুষ এখন চরম বিপদের মধ্যে দিন কাটাচ্ছে। কভিড ১৯ এর মহা দুর্যোগের কারণে সবার কর্ম ও আয় রোজগার কমে গেছে, এই অবস্থায় এলাকার গরবি বিত্তহীন ও মধ্যবিত্ত পরিবার এবং আর্থিক ভাবে সংকটে পরা মানুষের পাশে সাহায্যের হাত প্রসারিত কারার জন্য এলাকার অর্থ-বিত্ত শালীদের প্রতি বিশেষ অনুরোধ জানালেন।

২২ এপ্রিল ২০২১ বৃহষ্পতিবার বিকালে নগরীর পাঁচলাইশ থানাধীন বেসরকারী প্রতিষ্ঠান মাতৃভূমি ফাউন্ডেশনের উদ্যোগে এলাকার কর্মহীন নারী পুরুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
মাতৃভুমি ফাউন্ডেশনের সভাপতি, আনোয়ারুল ইসলাম বাপ্পীর সভাপতিত্বে এবং নির্বাহী পরিচালক কবি আহসান ইকবাল মঞ্জুর সঞ্চালনায় মুহাম্মদপুরস্থ সংস্থার কার্যালয়ে এ অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন চ্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, নোমান আল মাহমুদ, মহানগর আওয়ামী লীগ নেতা বেলাল আহমেদ, মো: ঈসা, পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহিম, মহানগর যুবলীগ নেতা সাইফুল ইসলাম, ওয়াহিদুল আলম শিমুল, শাখাওয়াত হোসেন সাকু, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা হেলাল উদ্দিন, সালাহ উদ্দিন, মাকসুদ আলী, এভভোকেট সাহেদ হায়দার খান, কামাল রশিদ পারভেজ, জুবায়েত হাসান চন্দন, ইমতিয়াজুল কাদের সানি, নয়ন শীল, প্রমুখ। আ.জ.ম নাছির উদ্দিন বলেন করোনা ভাইরাস প্রকৃতিগত একটি বৈশ্বিক মহামারী। পুরো বিশ্বের মানুষ আজ এ ভাইরাসের কারণে বিপদগ্রস্থ। কর্ম, ব্যাবসা বানিজ্য, উৎপাদন ও আমদানী রপ্তানি প্রায় বন্ধ রয়েছে। চারিদিকে সংকট ও বিপদ গ্রস্থ মানুষের হাহাকার এমত অবস্থায় সহযোগীতা ও সহায়তার মনোভাব নিয়ে একজন আরেকজনের পাশে না দাড়াঁলে চলমান বিপদ বাড়বে বৈ কমবে না।
তিনি এলাকার বিপদগ্রস্থ মানুষের পাশে ত্রান সামগ্রী নিয়ে দাঁড়ানোর জন্য মাতৃভূমি ফাউন্ডেশনের নেতৃবৃন্তকে অভিনন্দন জানান।
মাতৃভূমি ফাউন্ডেশনের সভাপতি আনোয়ারুল ইসলাম বাপ্পী আনোয়ারুল ইসলাম বলেন, করোনা ভাইরাস মানুষের আয় রোজগারের পথ বন্ধ করে দিয়েছে। আজ মানুষ আর্থিক ও শারিরিক দুটি সমস্যাতেই জর্জরিত। এলাকায় দারিদ্রের হার দ্রæত বেড়ে যাচ্ছে। সাধারণ মানুষ অবর্ননীয় দুঃখ কষ্টের মধ্যে দিন যাপন করছেন।
মানুষের এই সমস্যা ও সংকটকে বিবেচনায় রেখে মাতৃভূমি ফাউন্ডেশনের উদ্যোগে আমরা ২০২০ সালের মার্চ থেকেই কভিড-১৯ সচেতনতামূলক এবং এর পাশাপাশি মানুষের আত্মিক উন্নয়নের জন্য নানা ধরণের ত্রান সামগ্রী বিতরণ করে আসছি। তিনি এই কার্য্যক্রম অব্যাহত রাখতে সর্বমহলের সহযোগীতা কামনা করেন।
ছবির ক্যাপশনঃ মাতৃভূমি ফাউন্ডেশনের উদ্যোগে এলাকার কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News