মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনাম :

মাতারবাড়ীতে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ কাউছার সিকদারের নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০, ৯.৪০ এএম
  • ৯৩ বার পঠিত

মাতারবাড়ীতে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ কাউছার সিকদারের নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত

রিপোর্ট: মোঃ শাহাদাত মাতারবাড়ি উপকূলীয় প্রতিনিধি:

……………………………….

মাতারবাড়ী ইউপি নির্বাচন ঘিরে নৌকার মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীদের দৌড়ঁ ঝোপ শুরু হয়েছে অনেক আগেই। তাই সামনে ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন ও নির্বাচনের জন্য সাধারণ জনগন ও দলীয় নেতাকর্মীদের দোয়া ও সমর্থন আদায়ের লক্ষ্যে সর্বস্তরের মানুষকে নিয়ে এক নির্বাচনী প্রস্তুতি সভা করেন ক্লিন ইমেজের সাবেক ছাত্রনেতা, গরীব অসহায় মানুষের পরম বন্ধু ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ কাউছার সিকদার।

২৯ ডিসেম্বর (মঙ্গলবার) বেলা ৩টায় মাতারবাড়ী কেজি এন্ড নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে হাজার হাজার তৃণমূল আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন ও সাধারণ মানুষকে সাথে নিয়ে নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। নির্বাচনী প্রস্তুতি সভায় নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ মানুষের ভালবাসা নিয়ে আগামী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়নে নিয়ে চমক দেখাতে পারে বলে জানান বক্তরা। বক্তরা বলেন সুখেদুঃখে, মানুষের বিপদে আপদে ও দলীয় নেতাকর্মীদের বিপদে সবসময় কাউছার সিকদার এগিয়ে আসে। তাই এবার যে কোন মূল্য কাউছার সিকদার মাতারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে চাই।

এদিকে নির্বাচনী প্রস্তুতি সভায় নৌকার মনোনয়ন প্রত্যাশী ক্লিন ইমেজের সাবেক ছাত্রনেতা ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ কাউছার সিকদার বলেন, গত বারও দলীয় সিদ্ধান্তক্রমে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছিলাম,তাই দল এবার আমাকেই মূল্যায়ন করবে। আগামীতে আমি নির্বাচিত হলে মাতারবাড়িকে একটি মডেল ইউনিয়ন হিসাবে রূপান্তর করবো ইনশাআল্লাহ। আমি অতিতেও আপনাদের পাশে ছিলাম বর্তমানে ও পাশে আছি এবং ভবিষ্যৎ ও আপনাদের দোয়া ও ভালবাসায় এগিয়ে যেতে চাই। তিনি নির্বাচনী প্রস্তুতিসভা শেষে মাতারবাড়ী কেজি এন্ড নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের হল রুম থেকে কৌশল বিনিময় করে হাজার হাজার নেতাকর্মী নিয়ে মাতারবাড়ী আজিজিয়া মাদ্রাসার গেইট থেকে নতুন বাজারের গুরুত্বপূর্ণ পয়েন্ট পদক্ষিন করে সিএনজি স্টেশন, নিউ মার্কেট এর পশ্চিম দিকে এসে শেষ করেন। এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম, মৌলানা আব্দু জাব্বার, মাতারবাড়ী ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি আজিজুল হক বাদশা, মোহাম্মদ আলম, আনছারুল করিম, মোহাম্মদ আব্দুল্লাহ, আলমগীর, মোহাম্মদ নুরুচ্ছফা, মোহাম্মদ নুরুল কাদের, মোহাম্মদ আমির হোছাইন, মোহাম্মদ আলী, আজহারুল ইসলাম হোবাইব, আজহাব উদ্দীন রিয়াদ, নাজির হোছাইন, মোহাম্মদ গোলাম নাজের, মোহাম্মদ ওয়াহিদ, মোহাম্মদ আহসান উল্লাহ সহ আরো অনেকই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News