মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৩০ অপরাহ্ন
শিরোনাম :

মহেশখালীর অলস জনপ্রতিনিধির নিরলস ফটোশুটের গল্প

  • আপডেট টাইম : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১, ৮.৫৩ এএম
  • ১০৭ বার পঠিত

মহেশখালীর অলস জনপ্রতিনিধির নিরলস ফটোশুটের গল্প

 

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, দৈনিক এটিএম নিউজ কক্সবাজার::

জনগণের প্রতিনিধি হওয়া চাট্টিখানি ব্যাপার নয়। কিন্তু ঐসব পদে এখন অযোগ্যদের পদচারনা বেড়েছে। জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার পরপরই সাপের খোলসের মত বদলে যায় তাদের স্বভাব, আচার আচরণ। ভোটের আগে কত প্রতিশ্রুতি দেন, কোলাকুলি করেন, অনেকেই কান্নাও করে বসেন। এসব কথা শুনছিলাম হোয়ানক ইউনিয়নের মানুষদের মুখে।

 

কিন্তু ভোটের পর!-

দীর্ঘ ৫টি বছর নানান কলাকৌশলে সাধারণ মানুষদের হয়রানী করা হয়। এমনকি সাধারণ মানুষদের ফোন রিসিভ করা প্রয়োজনও মনে করেননা অনেক জনপ্রতিনিধি। ঠিক তেমনই একজন জনপ্রতিনিধি মহেশখালীর হোয়ানক ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা কামাল। সাংবাদিকদের অভিযোগ- নিউজের জন্য বক্তব্য নিতে গেলে ফোন ধরেননা এবং পরে বেকও করেননা। আর সাধারণ মানুষের অভিযোগ- নানান সমস্যায় ফোন দিলে চেয়ারম্যান ফোন রিসিভ করেননা। যার কারণে হয়রানী হচ্ছে তারা। একজন জনপ্রতিনিধির এমন কাণ্ডজ্ঞানহীন কাজে দিশেহারা সাধারণ জনতা।

 

একটি সূত্র জানান, ফোনে সেভ করা নাম্বার ছাড়া বাকিদের ফোন ধরেননা চেয়ারম্যান মোস্তফা কামাল। তার কারণ হিসেবে অনুসন্ধান করে জানা যায়, তিনি অপরিচিত নাম্বার রিসিভ না করাকে ট্রেডিশন মনে করেন।

 

তবে নির্বাচন যখন সামনে চলে আসলেন, তখনই ঘুম থেকে জেগেছেন আবার। যাচ্ছেন ভোটারদের সন্নিকটে। পূর্বের ন্যায় এক ঝোলা প্রতিশ্রুতি নিয়ে। সাথে বাদ পড়ছেনা ফটোশুটও। নিরলস ফটোশুট করে যাচ্ছেন। এ নিয়ে সমালোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন এই জনপ্রতিনিধি।

 

চায়ের দোকানে আড্ডারত কয়েকজন মুরব্বি বলেন- “এমন চেয়ারম্যান যেন আর জীবনেও না জুটে। মাননীয় শেখ হাসিনা যেন একজন ভাল মানুষকেই নৌকা প্রতিক দেন।”

 

নাম প্রকাশে অনিচ্ছুক সেবাগ্রহীতারা জানান, বিভিন্ন কাগজপত্র সত্যায়ন করতে টাকা নেয়া থেকে শুরু করে সব সরকারি সেবায় অতিরিক্ত ফি নেন। এছাড়াও এলাকায় অবকাঠামোগত তেমন উন্নয়ন করেনি। সিন্ডিকেট করে বালি উত্তোলন করেছেন। তাই এবার নতুন নেতৃত্ব চাওয়ার ইচ্ছে পোষণ করেন তারা।

 

এই বিষয়ে জানতে চেয়ারম্যান মোস্তফা কামালকে ফোনে পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News