বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:১২ অপরাহ্ন
শিরোনাম :
শহীদ শেখ ফজলুল হক মণি আন্তঃউপজেলা ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২২ খুলনা বিভাগে করোনায় ৯ জনের মৃত্যু : শনাক্ত ১২৪ জন। কক্সবাজার সমুদ্র বুকে প্রথম রানওয়ে: দেশে প্রথম টেকনাফের চাঞ্চল্যকর ইসমত আরা হত্যাকান্ডের মামলা এখন হিমাগারে দীর্ঘ ৮০ বছর পর চন্দনাইশ মকবুলিয়া ফাজিল মাদ্রাসার অভিভাবক নির্বাচন সম্পন্ন হয়, নিখোঁজ_সংবাদ….। টেকনাফে ২লাখ ৫০হাজার পিস ইয়াবাসহ ট্রলার জব্দ ধুনট উপজেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলনে খন্দকার মোস্তাক অনুসারীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবী ধুনটে গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত কক্সবাজারে ‘ওসির ভাব নিয়ে’ মামলা তদন্ত করেন এসআইয়ের স্বামী!

মহেশখালীতে আজকে ফ্রি গণটিকা টিকা পেয়েছেন ৫৩৯৬ জন

  • আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১, ৮.২১ পিএম
  • ৬৭ বার পঠিত

মহেশখালীতে আজকে ফ্রি গণটিকা টিকা পেয়েছেন ৫৩৯৬ জন

 

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, কক্সবাজার:: মহেশখালী উপজেলার ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ৬৩৯৬ জনকে করোনা টিকা প্রদান করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মহেশখালী ৷ মহামারি করোনা গণটিকাদান কর্মসূচীর কেন্দ্র পরিদর্শন করেন মহেশখালী কুতুবদিয়ার মাননীয় সাংসদ

আলহাজ্ব_আশেক_উল্লাহ_রফিক_এমপি সাথে ছিলেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার জনাব মাহফুজুর_রহমান ৷ মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জনাব_ডাঃ_মাহফুজুর রহমান। মহেশখালী পৌরসভার পৌর মেয়র জনাব_আলহাজ্ব_মকছুদ_মিয়া ৷ মহেশখালী থানা অফিসার ইনচার্জ জনাব_আব্দুল_হাই। এসময় উপস্থিত ছিলেন মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও এমইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী এস. এম. আবু হায়দার।

 

কক্সবাজার-০২ আসনের সংসদ সদস্য জনাব আশেক উল্লাহ রফিক বলেন, সকাল থেকে গুঁড়িগুঁড়ি বৃষ্টির মাঝেও টিকাপ্রার্থীরা কেন্দ্রে হাজির হন। আগে নিবন্ধিতদের টিকা দেওয়া হচ্ছে। করোনার এই কঠিন সময়ে টিকা পেয়ে সাধারণ মানুষের মাঝে সন্তুষ্টি লক্ষ্য করেছি ৷ আমি আমার নির্বাচনী এলাকায় আজ সকাল থেকে সারাদিন ছিলাম, বিভিন্ন ইউনিয়নে যা দেখলাম জনসাধারণ টিকা নেওয়ার জন্য অনেক ভিড় দেখলাম; আমি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কে আন্তরিক মোবারকবাদ জানাচ্ছি; ওনার আন্তরিকতায় আজ আমরা গ্রামে গ্রামে টিকা দিতে পারছি ৷ জনগণ উৎসবমুখর পরিবেশে টিকা গ্রহন করেছেন ৷

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডা মাহাফুজুর রহমান বলেন, সবার প্রতি অনুরোধ সকলে মাস্ক পড়বেন, নিরাপদ দূরত্ব বজায় রেখে চালাফেরা করবেন ৷ তিনি আরো বলেন, সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে টিকা গ্রহণ করার জন্য অনুরোধ করেন। করোনার টিকা দেওয়ার কার্যক্রম আরও জোরদার করার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই কার্যক্রম যেন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়েও শুরু করা যায় সে বিষয়ে নির্দেশনা দিয়েছেন তিনি । একই সঙ্গে বয়স্ক লোকদের টিকার দেওয়ার ব্যবস্থা করতে বলেছেন তিনি । কারণ বয়স্কদের মধ্যে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেশি ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News