শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :

মহানবীকে নিয়ে কটুক্তির অভিযোগে বিশ্বনাথে যুবক গ্রেপ্তার, এলাকায় উত্তেজনা

  • আপডেট টাইম : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০, ৬.০৬ পিএম
  • ৯৭ বার পঠিত

মহানবীকে নিয়ে কটুক্তির অভিযোগে বিশ্বনাথে যুবক গ্রেপ্তার, এলাকায় উত্তেজনা

 

সিলেটের বিশ্বনাথে মহানবী (সাঃ) কে নিয়ে ফেসবুকে কটুক্তিমুলক পোস্ট দেওযায় অভিযোগে এক হিন্দু যুবককে (২৭) গ্রেপ্তার করেছে পুলিশ। তার বাড়ি উপজেলার খাজাঞ্চি ইউনিয়নে।

 

শুক্রবার (০৪ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে নিজ ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে মর্মে জিডি করতে গেলে থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরে ওইদিন বিকেলে ডিজিমূলে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠায় থানা পুলিশ।

 

এরআগে ওইদিন দুপুরে থানা পুলিশের এসআই নূর হোসেন বাদী হয়ে সুব্রতর বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন, (জিডি নং ১৭৩)।

 

ওই যুবককে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হলেও এলাকায় এখনও উত্তেজনা বিরাজ করছে। সাম্প্রদায়িক সংঘাত এড়াতে ওই যুবকের বাড়িসহ আশপাশের এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

স্থানীয়দের অভিযোগ, বৃহস্পতিবার (০৩ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ওই যুবক তারফেসবুক আইডির টাইমলাইনে মহানবীকে (সা:) নিয়ে অবমাননামুলক পোস্ট দেয়। সেটির স্কিনশট নিয়ে তারই ফেসবুক বন্ধু ‘জুয়েল ভাই’ আইডি থেকে শেয়ার করে ছড়িয়ে দেওয়া হয়। এতে স্থানীয় মুসলিম নাগরিকদের মধ্যে ক্ষোভের সৃষ্ঠি হয়। এনিয়ে এলাকার বেশ কয়েকটি মুসলিম যুব-সংঘের লোকজন প্রতিবাদ-মুলক বিভিন্ন কার্যক্রম গ্রহণের উদ্যোগ নেন। পাশাপাশি তারাও তাদের ফেসবুক আইডি থেকে কটুক্তিকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া দাবি জানায়।

 

বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা এ প্রতিবেদককে বলেন, কটুক্তির অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। এছাড়া অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই যুবকের বাড়ি ও স্থানীয় বাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে এবং বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

 

রিপোর্ট :পলাশ দেবনাথ এটিএম নিউজ টিভি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News