শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনাম :

বিশ হাজার বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন ছাত্রলীগ নেতা আকিত

  • আপডেট টাইম : বুধবার, ১ জুলাই, ২০২০, ১০.৪৭ পিএম
  • ১৮৯ বার পঠিত

এম, রিদুয়ানুল হক, নিজস্ব প্রতিনিধি
“মুজিবর্ষের আহবান, ৩ টি করে গাছ লাগান” – এই প্রতিপাদ্যকে সামনে রেখে চকরিয়া উপজেলা ছাত্রলীগের বিশ হাজার বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন চকরিয়া উপজেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, মানবিক ছাত্রনেতা আকিত হোসেন সজীব।

আজ (০১জুলাই) কাকারা মাধ্যমিক বিদ্যালয়,হারবাং ইউনিয়ন উচ্চ বিদ্যালয়,ও বরইতলী জামে মসজিদে গাছের চারা লাগিয়ে এই কার্যক্রম চালু হয়। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে বাংলাদেশকে প্রাকৃতিক দূর্যোগ থেকে পরিত্রাণের জন্য মুজিব শতবর্ষে বাংলাদেশ ছাত্রলীগের ঘোষিত তিন মাস ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় আজ বিকালে চকরিয়া উপজেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, মেধাবী ছাত্রনেতা আকিত হোসেন সজীবের নেতৃত্বে এ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

এই সময় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকিত হোসেন সজীব বলেন, মুজিব বর্ষ উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের ঘোষিত কর্মসূচি ও নির্দেশনা মোতাবেক আমরা চকরিয়া উপজেলা ছাত্রলীগ বিশ হাজার বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছি।চকরিয়া উপজেলার আওতাধীন প্রতিটি ইউনিটে ওয়ার্ড থেকে শুরু করে এ কর্মসূচি বাস্তবায়ন করা হবে। এছাড়া জীবনধারণ করার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ মৌলিক চাহিদা হল অক্সিজেন, যা আমাদের যোগান দেয় উদ্ভিদ। তাই জীবনের জন্য ও পরিবেশের জন্য উদ্ভিদকুলকে বাঁচিয়ে রাখতে বৃক্ষরোপণের বিকল্প

এতে উপস্থিত ছিলেনঃচকরিয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও কাকারা ইউনিয়ন যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ,চকরিয়া উপজেলা ছাত্রলীগ নেতা জামশেদ উদ্দিন,মেহেদী হাসান নাহিদ,রিদুয়ান পারভেজ,কাকারা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন সহ অসংখ্য নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News