সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম :

বাশঁখালী উপজেলাস্হ ছনুয়া শেখেরখীল মৌলভি বাজার ব্রীজ ও আরবশাহ ব্রীজ হইতে ছনুয়া বাজার সড়ক সংস্কারের দাবী নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

  • আপডেট টাইম : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১, ৪.২৩ পিএম
  • ৩১৬ বার পঠিত

আজ বাশঁখালী উপজেলাস্হ ছনুয়ায় আধুনিক জেটি ঘাট, ছনুয়া- শেখেরখীল মৌলভি বাজার ব্রীজ ও আরবশাহ ব্রীজ হইতে ছনুয়া বাজার সড়ক সংস্কারের দাবী নিয়ে ছনুয়া মনুমিয়াজী বাজারে ব্যবসায়ি ও ট্যাক্সী সমিতির উদ্দ্যেগে শামসুল আলম সওদাগরের সভাপতিত্বে ও বদরুল আলমের সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়।

সংবাদ দাতা- ইয়ামুন নাহার – পরিচালক দৈনিক এটিএম নিউজ:

 

সভায় উপস্হিত থেকে ছনুয়ার বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনায় অংশ গ্রহন করেন বাশঁখালী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও ATMnewstv মান্যবর পরিচালক ইয়ামুন নাহার, মনছুর আলম, মোঃ হোছাইন, আলহাজ্ব মোস্তাক আহমদ , নুরুল আবছার, মোঃ মানিক, মোঃ সাকিব মোঃ আজিম, আবদুর রহমান, মোঃমোস্তাক আহমদ, মোসলেম ও মোঃ ইদ্রিস প্রমুখ —-। বক্তারা সবাই ছনুয়াবাসীর দুঃখ জেটি, ব্রীজ ও সড়ক সংস্কারের ব্যাপারে এক মত হন। সবাই দল মত বাদ দিয়ে আমি ১০/১৫ দিনের ভিতর প্রশাসনিক ভাবে যোগাযোগ রক্ষা করার জন্য বাজারের ব্যবসায়ী সমিতি ও ট্যাক্সী সমিতি সার্বিক কাজ করবে । মাননীয় স্হানীয় সাংসদ ও লোকাল প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেন। প্রশাসনের চারিদিকে যোগাযোগ করার পর ব্যর্থ হলে – কঠোর ভাবে নিয়মতান্ত্রিক আন্দোলনের কর্মসূচী পালনের সিদ্ধান্ত গৃহীত হয় —-। তারিখ – ০৩/০১/২০২১।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News