রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনাম :

বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি চকরিয়া উপজেলা কমিটি অনুমোদন

  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০, ৮.৫৯ পিএম
  • ২৩৫ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি চকরিয়া উপজেলা শাখার ২৫ সদস্য বিশিষ্ট কমিটির চূড়ান্ত অনুমোদন দেয়া হয়েছে।

৬ জুলাই-২০২০ সকালে কক্সবাজার জেলা সভাপতি সাংবাদিক এম, রিদুয়ানুল হক ও জেলা সেক্রেটারী সাংবাদিক সাইফুল ইসলাম বাবুল স্বাক্ষরিত কমিটির অনুমোদন কপি চকরিয়া উপজেলা শাখাকে হস্তগত করা হয়।

উল্লেখ্য যে, বিগত ২৫ ডিসেম্বর’১৯ চকরিযা চিরিংগা শহরের গ্রীনচিলি রেস্টুরেন্টে ও কনভেনশন হলে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি চকরিয়া উপজেলা কমিটির সম্মেলন সম্পন্ন হয়েছিল। ঐ সম্মেলনে সাংবাদিক আবুল মনসুর মোঃ মহসিনকে আহবায়ক এবং সাংবাদিক আব্দুল করিম বিটুকে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটি ঘোষণা করেছিলেন কক্সবাজার জেলা সভাপতি সাংবাদিক এম, রিদুয়ানুল হক ও জেলা সেক্রেটারী সাংবাদিক সাইফুল ইসলাম বাবুল।

চকরিয়া উপজেলা কমিটি অনুমোদন বিষয়ে কক্সবাজার জেলা সভাপতি বলেন- বর্তমানে দেশের সব জায়গায় কলম সৈনিকদের ওপর বিভিন্নভাবে অত্যাচার-নির্যাতন করা হচ্ছে। সাধারণ মানুষ ছাড়াও এক সাংবাদিক আরেক সাংবাদিককে নানাভাবে অপমানিত করছে যা মোটেও কাম্য নয়। তিনি বলেন- আজ সত্য খবর পরিবেশন করা হলেও ক্ষমতার দাপটে বিভিন্ন জায়গায় সাংবাদিকদেরকে নির্যাতন ও অপমান করা হচ্ছে। এটার পাশাপাশি সাংবাদিকতা পেশায় যারা জড়িত তারা আজ সমাজে অসহায় ও অবহেলিত। এসব বিষয় বিবেচনা করে সারাদেশে জেলা ও উপজেলায় বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি’র কমিটি গঠিত হয়েছে।

তিনি বলেন- এই সংগঠন সবসময় সঠিক সাংবাদিকদের পক্ষে ভূমিকা পালন করবে এবং সাংবাদিক নির্যাতন বন্ধে সর্বোচ্চ প্রচেষ্টা চালাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News