সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
চকরিয়ার ঐতিহ্যবাহী বদরখালী বাজারে দূর্ধর্ষ চুরি ঈদগাঁওকে নবম উপজেলায় রূপান্তরিত, প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানালেন কউক চেয়ারম্যান ফোরকান। নওগাঁয় পুকুরে ডুবে তৃতীয় শ্রেণির ছাত্রীর মর্মান্তিক মৃত্যু  নওগাঁয় র‍্যাব এর অভিযানে বিপুল পরিমাণ বাংলা মদ সহ আটক ৩ জন মহেশখালী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা মরহুম শফিক উল্লাহ খাঁন -এর জেয়াফত অনুষ্টান অনুষ্ঠিত নওগাঁয় পাট ক্ষেত থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার আধুনিক পুলিশিং এর পথে আরেক ধাপঃ ডিউটিরত পুলিশ সদস্যদের শরীরে স্থাপন করা হল বডি ওর্ন ক্যামেরা চন্দনাইশে খুরশীদ আলম”” পিতা আবদুর রাজ্জাক নিরহ দোকান দারের উপর নব্য আওয়ামী লীগের নামদারি সন্ত্রাসীদের হামলা।  ৪০ হাজার ইয়াবা নিয়ে মরিচ্যা চেকপোস্টে আটক এক,জব্দ টমটম।  নওগাঁয় ঘাতক ট্রাক্টর কেড়ে নিলো দুই ভাইয়ের প্রাণ 

বাংলাদেশীসহ ২৫ দেশের নাগরিক সৌদি প্রবেশ করতে পারবে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০, ১০.০৫ এএম
  • ১২০ বার পঠিত

দৈনিক এটিএম নিউজ   

সৌদি এয়ারলাইনস তাদের ফ্লাইটের মাধ্যমে যাত্রীদের জন্য ০৭ টি শর্ত নির্ধারণ করেছে এবং ফিরে আসা সমস্ত যাত্রীদের সৌদি আরবে স্বাস্থ্য মন্ত্রনালয়ের জারি করা স্বাস্থ্য সতর্কতা এবং শর্ত মেনে চলার আহ্বান জানিয়েছে।

সবাইকে অনুরোধ করবো নিচের এই শর্তগুলো ভালোভাবে পড়ার জন্যঃ

– ১. শর্তে সমস্ত যাত্রী অবশ্যই স্বাস্থ্য অস্বীকার ফর্ম পূরণ করতে হবে এবং স্বাক্ষর করতে হবে তারপরে বিমানবন্দরে পৌঁছানোর পরে এটি স্বাস্থ্য নিয়ন্ত্রণ কেন্দ্রে হস্তান্তর করতে হবে।

– ২. সমস্ত আগত যাত্রীদের অবশ্যই বাড়িতে days দিনের স্বতঃসংশ্লিষ্টতা সহ্য করতে হবে (স্বাচ্ছবিরতা সময়কালের শেষে নেতিবাচক পিসিআর বিশিষ্ট স্বাস্থ্য চর্চাকারীদের জন্য 3 দিন)।  কোয়ারেন্টাইন সময়কালে বাড়িতে থাকতে হবে এবং চিকিত্সা যত্ন ব্যতীত ছেড়ে যাবেন না।

– ৩. সমস্ত যাত্রীকে অবশ্যই দুটি তাত্ত্বিক অ্যাপ্লিকেশন ‘তাত্মান’ এবং ‘তাওয়াক্কাল্না’ ডাউনলোড এবং নিবন্ধন করতে হবে ..

– ৪. আগত যাত্রীদের তাত্মান অ্যাপ্লিকেশনটিতে পৌঁছানোর আট ঘন্টার মধ্যে অবশ্যই হোম অবস্থান নির্ধারণ করতে হবে।  অন্যথায় এটি ব্যবস্থা নেওয়ার জন্য দায়িত্বশীল কর্তৃপক্ষকে অবহিত করা হবে।

– ৫. যাত্রীদের অবশ্যই করোনার ভাইরাসের লক্ষণগুলি পর্যবেক্ষণ করতে হবে এবং কোনও লক্ষণ দেখা দিলে তাৎক্ষণিকভাবে 7৩7 নম্বরে কল করতে হবে বা প্রয়োজনে প্রাথমিক স্বাস্থ্যসেবা কেন্দ্রে বা জরুরি অবস্থাতে যেতে হবে।

– ৬. Every; প্রতিদিন তাদের অবশ্যই তাত্মান আবেদনের মূল্যায়ন করতে হবে, স্বাস্থ্য অস্বীকৃতি ফর্ম অনুসারে বাড়িতে স্ব-স্বচ্ছন্নতার সময় অবশ্যই সাবধানতা অবলম্বন করতে হবে ..

– ৭. More; আরও সীমাবদ্ধতা এবং ছাড়গুলি দেখার জন্য, এয়ারলাইনসের ওয়েবসাইটটি দেখুন।

২৫ টি দেশ হলো-
– ০১_নাইজেরিয়া
– ০২_বাংলাদেশ
– ০৩_বাহরাইন
– ০৪_লেবানন
– ০৫_চীন
– ০৬_মিশর
– ০৭_তিউনিসিয়া
– ০৮_মরক্কো
– ০৯_কুয়েত
– ১০_কেনিয়া
– ১১_ইন্দোনেশিয়া
– ১২_ফ্রান্স
– ১৩-জার্মানি
– ১৪_দক্ষিন আফ্রিকা
– ১৫_অ্যস্ট্যেলিয়া
– ১৬_তুরস্ক
– ১৭_গ্রীস
– ১৮_ওমান
– ১৯_ফিলিফাইন
– ২০-মালয়েশিয়া
– ২১_ইতালী
– ২২_সুদান
– ২৩_ইথুপিয়া
– ২৪_ইংল্যান্ড
– ২৫_সংযুক্ত আরব আমিরাত- সূত্রমতে, সৌদি আরব ২৯ সেপ্টেম্বর ২৩:৫৯ অবধি আন্তর্জাতিক উড়ানের উপর নিষেধাজ্ঞা বাড়িয়েছে, তবে, নিষেধাজ্ঞাটি আরও বাড়ানো হবে কি না তা এখনও পরিষ্কার নয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By BanglaHost