শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :

বদরখালীতে স্কুল পড়ুয়া দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা দায়ের।

  • আপডেট টাইম : শনিবার, ২৬ জুন, ২০২১, ১১.৩৯ পিএম
  • ১৯১ বার পঠিত

বদরখালীতে স্কুল পড়ুয়া দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা দায়ের।

চকরিয়া উপজেলার বদরখালীতে জোরপূর্বক ঘুমের ঔষধ সেবন করিয়ে দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে ।

মঙ্গলবার (২২ জুন ২০২১) রাতে এই ঘটনা ঘটে বলে জানান ধর্ষিত এক কিশোরীর মা। তিঁনি জানান, তার এক প্রতিবন্ধী সন্তানের চিকিৎসা করাতে গেলে ফিরতে দেরি হওয়ায়, বাড়িতে রেখে যাওয়া তাঁর মেয়েকে রাতে প্রতিবেশীর এক কিশোরীকে সঙ্গে রাখতে বলেন। সে সুযোগে একই এলাকার জয়নাল আবেদীনের পুত্র মোহাম্মদ জুয়েল ওই প্রতিবন্ধী রোগীকে আনা হচ্ছে এই অজুহাতে দরজা খুলতে বলেন ওই কিশোরীদের। দরজা খুলতেই হাতে চুরি নিয়ে জুয়েল বাড়িতে ঢুকে পড়ে এবং দুই কিশোরীকে ঘুমের ঔষধ খেতে ভয়ভীতি দেখিয়ে বাধ্য করে। পরে তারা অজ্ঞান হলে দুজনকে পালাক্রমে ধর্ষণ করে জুয়েল। ভোর সকালে তাদের জ্ঞান ফিরলে তারা কান্নাকাটি শুরু করে পরে প্রতিবেশী কিশোরী যে ওই বাড়িতে থাকতে গিয়েছিলো তার মা বাবাসহ প্রতিবেশীরা ছুটে আসলে দুই কিশোরী তাদের কে ঘুমের ঔষধ খাইয়ে অচেতন করে ধর্ষণের বিষয়টি জানায়।

পরে জুয়েলের পরিবার প্রভাবশালী হওয়ায় সুষ্ঠু বিচার পাবে না সে অনাস্থা থেকে ধর্ষিত এক কিশোরীর পরিবার ৯৯৯ হেল্প লাইনে ফোন দিয়ে অভিযোগ করে। তৎক্ষনাৎ পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে ধর্ষিত কিশোরীদের সাথে কথা বলে, এবং ঘটনার বিবরণ শুনে তাদের কে কক্সবাজার সদর হাসপাতালে ওসিসিতে ডিএনএ টেস্ট করতে পাঠান।

ওই কিশোরীদের কে ধর্ষণের অভিযোগে এক কিশোরীর মা বাদী হয়ে আজ চকোরিয়া থানায় একজন কে আসামি করে মামলা দায়ের করেন। এবিষয়ে চকোরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের জানান, বদরখালীতে দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক কিশোরীর মা বাদী হয়ে মামলা রুজু করেছেন। এই ঘটনায় ধর্ষক জুয়েল কে গ্রেফতার করতে মাঠে কাজ করছে চকোরিয়া থানা পুলিশ।

এদিকে এমন ন্যাক্কারজনক ঘটনা যাতে পুনরাবৃত্তি না হয় তারজন্য সুষ্ঠু তদন্ত পূর্বক ধর্ষকের কঠিন শাস্তি চেয়েছেন সচেতন মহল ও এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News