রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :

প্রত্যাশী সংস্থা ড্রপ কর্তৃক চেকের বিপরীতে ২ লক্ষ ২০হাজর টাকা পুনরায় চালু করার দাবিতে মাতারবাড়িতে বিশাল মানববন্ধন

  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০, ৯.৩৬ এএম
  • ৮৮ বার পঠিত

প্রত্যাশী সংস্থা ড্রপ কর্তৃক চেকের বিপরীতে ২ লক্ষ ২০হাজর টাকা পুনরায় চালু করার দাবিতে মাতারবাড়িতে বিশাল মানববন্ধন……………………………

রিপোর্ট: মোঃ শাহাদাত, মাতারবাড়ি, উপকূলীয় প্রতিনিধি:

প্রত্যাশী সংস্থা ড্রপ কর্তৃক প্রতি চেকের বিপরীতে ২ লক্ষ ২০হাজর টাকা পুনরায় চালু করার দাবিতে মাতারবাড়িতে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

২৯ডিসেম্বর বিকাল ৫টায় মাতারবাড়ী সিএনজি ষ্টেশন সংলগ্ন নিউ মার্কেট রাস্তার পাশে নাগরিক ঐক্য মাতারবাড়ি এর ব্যানারে মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা ও সাবেক এমইউপি বশির আহমদের সভাপতিত্বে মাতারবাড়ির ক্ষতিগ্রস্ত শত শত জমির মালিকগণ এ মানববন্ধন অংশ গ্রহণ করে। মানববন্ধনের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, অসহায় শ্রমিক জনতার বন্ধু ও আগামী মাতারবাড়ি ইউনিয়নের কর্ণধার মোঃ কাউছার সিকদার। প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা আছে মাতারবাড়ির মানুষের ক্ষতিপূরণ দিতে কিন্তু কিছু ষড়যন্ত্রকারী মহল কোলপাওয়ার ও এনজিও সংস্থা এবং কতিপয় কিছু নেতার যোগসাজশে হঠাৎ করে কিছু ক্ষতিগ্রস্থ জমির মালিককে ২লক্ষ ২০হাজার টাকা করে দিয়ে বন্ধ করে দেয়। তাই বাকি ক্ষতিগ্রস্থ জমির মালিককে প্রতি চেকের বিপরীতে পুনরায় যৌক্তিক দাবি ২লক্ষ ২০হাজার টাকা দেওয়ার জন্য কোলপাওয়ার কর্তৃপক্ষ,ডিসি, মানানীয় এমপি ও প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। তাদের দাবী না মানলে অন্যথায় মাতারবাড়ির ক্ষতিগ্রস্থ শত শত জমির মালিকগন কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন। মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আজিজুল হক বাদশা, সাইফুল ইসলাম, আবদুল কাদের সিকদার, মুহাম্মদ আলি,মোঃ আলমগীর, মোঃ আবদুল্লাহ, মোঃ উয়াজউদ্দিন, মোঃ আবদুল করিমসহ শত শত ক্ষতিগ্রস্থ জমির মালিকগণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News