সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:১২ অপরাহ্ন
শিরোনাম :
চকরিয়ার ঐতিহ্যবাহী বদরখালী বাজারে দূর্ধর্ষ চুরি ঈদগাঁওকে নবম উপজেলায় রূপান্তরিত, প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানালেন কউক চেয়ারম্যান ফোরকান। নওগাঁয় পুকুরে ডুবে তৃতীয় শ্রেণির ছাত্রীর মর্মান্তিক মৃত্যু  নওগাঁয় র‍্যাব এর অভিযানে বিপুল পরিমাণ বাংলা মদ সহ আটক ৩ জন মহেশখালী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা মরহুম শফিক উল্লাহ খাঁন -এর জেয়াফত অনুষ্টান অনুষ্ঠিত নওগাঁয় পাট ক্ষেত থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার আধুনিক পুলিশিং এর পথে আরেক ধাপঃ ডিউটিরত পুলিশ সদস্যদের শরীরে স্থাপন করা হল বডি ওর্ন ক্যামেরা চন্দনাইশে খুরশীদ আলম”” পিতা আবদুর রাজ্জাক নিরহ দোকান দারের উপর নব্য আওয়ামী লীগের নামদারি সন্ত্রাসীদের হামলা।  ৪০ হাজার ইয়াবা নিয়ে মরিচ্যা চেকপোস্টে আটক এক,জব্দ টমটম।  নওগাঁয় ঘাতক ট্রাক্টর কেড়ে নিলো দুই ভাইয়ের প্রাণ 

পেকুয়ায় আগুনে পুড়ে ২ দোকান ভস্মীভূত

  • আপডেট টাইম : সোমবার, ৮ জুন, ২০২০, ৩.১৬ পিএম
  • ১৯৯ বার পঠিত

এম, দিদারুল করিম, পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়ায় আগুন লেগে দুটি দোকান ভস্মীভূত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাত আনুমানিক ১.৩০মিনিটের সময় উপজেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র আলহাজ্ব কবির আহমদ চৌধুরী বাজারে। খবর পেয়ে পেকুয়া ফায়ার সার্ভিস স্টেশনের দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। স্থানীয় ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বাজারে দুই ব্যবসায়ী শেখ আহমেদ চায়ের দোকান মধ্যরাতে হঠাৎ আগুন লাগে । আগুনের লেলিহান শিখা দ্রুত ছড়িয়ে পড়লে পেকুয়া ফায়ার সার্ভিস স্টেশনে খবর দিই। শেখ আহমদ সওদাগরের দোকানের পিছনে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এই সময় শেখ আহমদের মিষ্টি পান বিতান চায়ের দোকান ও জয়নাল আবদিনের গ্যাস বিতানের আংশিক অংশ পুড়ে ছাই হয়ে যায়। দুই ব্যবসায়ী প্রতিষ্ঠানে অন্তত আড়াই লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
ক্ষতিগ্রস্ত শেখ আহমেদ জানান, তিলে তিলে গড়া আমার একটি মাত্র ব্যবসায়ী প্রতিষ্ঠান পরিবারের উপার্জনক্ষম ও তার একমাত্র অবলম্বন। দোকান বন্ধ করে রাত সাড়ে এগারটার দিকে বাড়িতে যাই। মধ্যরাতে শুনতে পাই আমার দোকানে আগুন লেগেছে। ছুটে এসে দেখি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমার প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
পেকুয়া বণিক সমিতির সভাপতি মিনহাজ উদ্দিন জানান, আগুন লাগার বিষয়টি বাজারের পাহারাদার আমাকে অবগত করেছে। তাৎক্ষণিকভাবে আমি ফায়ার সার্ভিস স্টেশন ও পল্লী বিদ্যুৎ পেকুয়া সাব জোনাল অফিসের খবর দিয়েছি। পরে ফায়ার সার্ভিস স্টেশনের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুনের সূত্রপাত কোথায় থেকে এখনও জানা নিশ্চিত হওয়া যায়নি। ক্ষতিগ্রস্ত শেখ আহমদ খুব অসহায় পরিবারের লোক। বিষয়টি উপজেলা পরিষদ ও প্রশাসনকে অবগত করেছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By BanglaHost