সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :

পর্যটন নগরী কক্সবাজারে উদ্বোধন হয়ে গেল সর্বাধিক প্রযুক্তিসমৃদ্ধ ‘Studio H’ নামের রেকর্ডিং স্টুডিও

  • আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১, ১০.২৪ এএম
  • ১১৩ বার পঠিত

পর্যটন নগরী কক্সবাজারে উদ্বোধন হয়ে গেল সর্বাধিক প্রযুক্তিসমৃদ্ধ ‘Studio H’ নামের রেকর্ডিং স্টুডিও

 

 

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, কক্সবাজার:: শুক্রবার(২৬ ফেব্রুয়ারি) বিকালে কক্সবাজার জেলার চকরিয়া থানার মালুমঘাটে জমজমাট অনুষ্ঠানের মধ্য দিয়ে জাতীয় মানের এই রেকর্ডিং স্টুডিওর শুভ উদ্বোধন করেন বাংলাদেশ বেতার কক্সবাজারের জনপ্রিয় সংগীত শিল্পী এবং গীতিকার আজম শাহ।

 

একঝাঁক উদ্যমী শিল্পী, গীতিকার ও কলাকৌশলীদের সমন্বয়ে যাত্রা শুরু করা এই রেকর্ডিং স্টুডিওটি চালু হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন কক্সবাজারের সংস্কৃতি মনোভাবাপন্ন মানু্ষরা।

 

গীতিকার তামিরুল ইসলাম মিল্লাতের গান স্টুডিওতে রেকর্ডিংয়ের মধ্য দিয়ে স্টুডিওর কার্যক্রম শুরু শুরু করেছেন স্টুডিওর মিউজিক ডিরেক্টর আব্দুর রশিদ। ইতিমধ্যে স্টুডিওতে গান পরিবেশন করেছেন শিল্পী আজম শাহ,মৌ,শুভ,বোরহানসহ কক্সবাজারের জনপ্রিয় শিল্পীরা।

 

স্টুডিও নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে শিল্পী আজম শাহ বলেন, এর আগে কক্সবাজারে এমন স্টুডিও ছিল না। পর্যটন শহর হলেও শিল্পীদের গান বা অন্যকিছু রেকর্ডিং করতে যেতে হত জেলার বাইরে। সেই জায়গা থেকে তারা উদ্যোগ নিয়েই রেকর্ডিং স্টুডিও তৈরি করছেন। ইতিমধ্যে এই রেকর্ডিং স্টুডিও নিয়ে ভাল সাড়া পড়েছে পুরো শহরে।

 

এক বার্তায় স্টুডিওর পরিচালক আজাহার হোসাইন কক্সবাজারবাসীকে শুভেচ্ছা জানিয়ে বলেন-‘Studio H’ এর প্রধান উদ্দেশ্য সম্পূর্ণ আনপ্লাগড গান এবং নতুন মিউজিক দিয়ে গান রেকর্ডিং করা। এছাড়া তিলাওয়াত, ক্বেরাত, নির্বাচনি গান, বিজ্ঞাপন, রেকর্ডিংসহ যাবতীয় ভিডিও সম্পাদনার কাজ করার সর্বাধুনিক ব্যবস্থাও রয়েছে বলেও জানান তিনি।

 

আর যদি নতুন কোনো শিল্পী গান রেকর্ড করাতে চান তাহলে সরাসরি স্টুডিওতে অথবা 01816087909 নাম্বারে যোগাযোগ করার জন্য যোগাযোগ করার অনুরোধ জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News