সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:১৩ অপরাহ্ন
শিরোনাম :

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও ধর্ষণের চেষ্টার ঘটনার পর থেকে এলাকা ছাড়া ওই নির্যাতিতাকে উদ্ধার করেছে পুলিশ।

  • আপডেট টাইম : সোমবার, ৫ অক্টোবর, ২০২০, ১০.৩৫ এএম
  • ২৫২ বার পঠিত

নোয়াখালী প্রতিনিধি দৈনিক এটিএম নিউজ ডেক্স  : নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও ধর্ষণের চেষ্টার ঘটনার পর থেকে এলাকা ছাড়া ওই নির্যাতিতাকে উদ্ধার করেছে পুলিশ।

ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে আরও একজনকে আটক করা হয়েছে। তার নাম রহমত উল্যাহ।

মাসখানেক আগে ওই গৃহবধূকে বিবস্ত্র করে বেধড়ক মারধর করে ভিডিওচিত্র ধারণ করে বখাটে একদল যুবক।

গতকাল রোববার দুপুরের দিকে সেই নির্যাতনের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশের পর ভাইরাল হয়ে। তাতে টনক নড়ে স্থানীয় প্রশাসনের।

গত ৩২ দিন অভিযুক্ত স্থানীয় বগাটেরা গৃহবধূর পরিবারকে অবরুদ্ধ করে রাখলেও ঘটনা থেকে যায় স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে!

স্থানীয়রা বলছে, গত মাসের (২ সেপ্টেম্বর) উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হারুন উর রশীদ জানান, পুলিশ বতর্মানে ঘটনাস্থলে রয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। রোববার রাতে ওই গৃহবধূকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে পুলিশ।

নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, দুইজনকে আটক করা হয়েছে, বাকী অভিযুক্তদের গ্রেপ্তারে পু্লিশের ৫টি ইউনিট মাঠে কাজ করছে।

ভুক্তভোগী ওই নারী ৯ জনকে আসামি করে থানায় দুইটি মামলা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News