রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :

ধুনটে ভিজিডির ১৮ বস্তা চাল জব্দ

  • আপডেট টাইম : সোমবার, ২৪ মে, ২০২১, ৪.৪১ পিএম
  • ১০৪ বার পঠিত

ধুনটে ভিজিডির ১৮ বস্তা চাল জব্দ

রাকিবুল ইসলাম,ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার ধুনটে ভিজিডির ৩০কেজি ওজনের ১৮ বস্তা চাল জব্দ করেছে থানা পুলিশ। সোমবার সকাল ১০ টায় সরকারি জরুরি সেবার নাম্বার ৯৯৯ ফোন পেয়ে উপজেলার চিকাশি ৩ মাথা এলকায় চাল ব্যবসায়ী নাসিম হোসেনের গুদাম থেকে এ চাল জব্দ করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি পেয়ে চাল ব্যবসায়ী নাসিম হোসেন পালিয়ে যায়। সে সুলতানহাটা গ্রামের আব্দুর রশিদের ছেলে।

 

থানা সূত্রে জানা যায়, সরকারি জরুরি সেবা নাম্বার ৯৯৯ থেকে ফোন পেয়ে সেখানে অভিযান সেখানে অভিযান পরিচালনা করে অন্য বস্তা দিয়ে ঢেকে রাখা ৩০ কেজি ওজনের ১৮ বস্তা সরকারি চাল উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়েছে।

 

চিকাশি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুর কাদির শিপন জানান, গত বৃহস্পতিবার ২৪৮ ভিজিডি কার্ডের চাল বিতরন করা হয়েছে। চাল গুলো ভাতাভুগিরা কি করেছে তা জানি না। শুনেছি সোমবার (২৪ মে) সকালে পুলিশ এক ব্যবসায়ীর গুদাম থেকে ১৮ বস্তা চাল জব্দ করেছে।

 

চাল ব্যবসায়ী নাসিম হোসেন জানান, ব্যবসায়ী হিসাবে আমি চাল গুলো কিনে ছিলাম। এক প্রশ্নের জবাবে তিনি বলেন সরকারি চাল কেনা অবৈধ কিনা তা আমার জানা নেই।

 

ধুনট থানার এসআই আসাদুজ্জামান জানান, ১৮ বস্তা সরকারি চাল উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। এঘটনায় কাউ কে আটক করা সম্ভব হয় নি। তবে এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

রাকিবুল ইসলাম

০১৭৪৮৯২৬১৪৯

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News