বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:১১ অপরাহ্ন
শিরোনাম :

ধুনটে প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও ধর্ম ভাই

  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১, ৭.২৮ পিএম
  • ৪৯ বার পঠিত

ধুনটে প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও ধর্ম ভাই

 

রাকিবুল ইসলাম , ধুনট বগুড়া প্রতিনিধিঃ

 

বগুড়ার ধুনটে ধর্ম বোন বোন হিসেবে সম্পর্ক স্থাপন করে জমশের মন্ডল নামের এক প্রবাসীর ন্ত্রীকে নিয়ে উধাও হয়েছে হামিদুল ইসলাম (৫০) নামের এক প্রতিবেশি। হামিদুল ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের পার নাটাবাড়ি গ্রামের মোগল মণ্ডলের ছেলে। এ ঘটনায় সৌদি প্রবাসী জমশের এর মা জনতা বেগম বাদী হয়ে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

 

স্থানীয় ও অভিযোগ সুত্রে জানা যায়, গত প্রায় ১১বছর পূর্বে ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের পার নাটাবাড়ী গ্রামের বুধা মন্ডলের ছেলে সৌদি প্রবাসী জমশের মন্ডল (৩২) শেরপুর উপজেলার হঠাৎ পাড়া গ্রামের মৃতঃ ওমরের মেয়ে তাসলিমা খাতুন (৩০) কে বিবাহ করে। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে দুটি কন্যা সন্তানের জন্ম হয়। এরূপ অবস্থা চলাকালে প্রতিবেশী মোগল মণ্ডলের ছেলে হামিদুল মন্ডল (৫০) জমশের মন্ডলের স্ত্রীকে ধর্ম বোন হিসেবে সম্পর্ক স্থাপন করে। অতপর দুই কন্যা সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে জমশের মন্ডল কে সৌদি আরব যেয়ে চাকুরী করার পরামর্শ দেয় হামিদুল ইসলাম। সংসারে আর্থিক স্বচ্ছলতা আনতে স্ত্রী সন্তানদের কথা চিন্তা করে হামিদুলের পরামর্শে ও স্ত্রী তাসলিমা খাতুনের সহযোগিতায় কর্মের তাগিদে গত ২ বছর আগে সৌদি আরব যায় জমশের মন্ডল। দেশে না থাকাযর জমশেরের স্ত্রী তাসলিমাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার সাথে অবৈধ প্রেমের সম্পর্ক গড়েন হামিদুল ইসলাম। সম্পর্কের জেড় ধরেই গত ২ মে ২০২১ ভোরে হামিদুলের পরামর্শে জমশের সৌদি থেকে পাঠানো ৫ লক্ষ টাকা, দেড় ভরি স্বর্ণ, নিয়ে দুটি কন্যাসন্তান রেখে কোন এক সময় তাসলিমা খাতুন প্রেমিক হামিদুলের সাথে স্বামীর বাড়ি থেকে উধাও হয়। সকাল বেলা তাসলিমার শাশুড়ি জনতা বেগম বাড়ির উঠান ঝাড়ু দেওয়ার জন্য বৌমা তাসলিমাকে ডাকলে কোন সাড়া না পাওয়ায় ঘরের মধ্যে প্রবেশ করে দেখেন তালিমা নেই। পরে তাসলিমা দুই কন্যা সন্তান তার দাদির ঘরে ঘুমে থেকে উঠে এসে কান্নাকাটি শুরু করে। তখন জনতা বেগম তার ছেলের বাক্সের তালা খোলা দেখতে পায়। তিনি বাক্সে টাকা ও স্বর্ণের অলংকার দেখতে না পেয়ে সন্দেহ করেন। এ ঘটনা জানাজানি হওয়ার পর বুঝতে পারে প্রতিবেশী হামিদুলের হাত ধরে ঘর থেকে উধাও হয়েছে তাসলিমা। পরে স্থানীয় লোকজনের পরামর্শে জনতা বেগম বাদী হয়ে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

 

এ বিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্ধু বালা জানান, সৌদি প্রবাসী জমশের মন্ডলের মা জনতা বেগম বাদী হয়ে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রাকিবুল ইসলাম

০১৭৪৮৯২৬১৪৯

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News