সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :

টেকনাফে কোস্টগার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশন এর উদ্যোগে ৫৫০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ২১ এপ্রিল, ২০২১, ১১.০৩ পিএম
  • ৭৪ বার পঠিত

টেকনাফে কোস্টগার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশন এর উদ্যোগে ৫৫০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

 

 

পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ কোস্টগার্ড ও’বিদ্যানন্দ ফাউন্ডেশন’ এর উগ্যোগে টেকনাফ সীমান্ত এলাকায় ৫৫০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।

 

২১ এপ্রিল বুধবার সকালের দিকে টেকনাফ উপজেলার কেরুনতলী, শাহপরীর দ্বীপ ও সেন্টমার্টিনে এসব ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, টেকনাফ স্টেশান কমান্ডার লেঃ কমান্ডার মীর ইমরান উর রশিদ ও সেন্টমার্টিন স্টেশন কমান্ডার লেঃ কমান্ডার রাসেল মিয়া সহ স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দরা।

 

বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক বলেন, করোনা ভাইরাসের প্রভাবে উপকূলীয় এলাকায় কর্মহীন ও দুঃস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় তাদের সাহায্যে এগিয়ে এসেছে বাংলাদেশ কোস্ট গার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশন। বিদ্যানন্দ ফাউন্ডেশন ও বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোনের অধিনস্থ টেকনাফ স্টেশান,সেন্টমার্টিন,শাহপরীরদ্বীপ ইউনিয়নে ৫৫০ অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ (চাল, ডাল, আটা, ছোলা ও লবন) বিতরণ করা হয়।

 

তিনি বলেন, বাংলাদেশ কোস্টগার্ড আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ডাকাতি দমন ও জননিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি উপকূলীয় অঞ্চলের কর্মহীন ও দুঃস্থদের মাঝে সহযোগীতার এই ধারাবহীকতা নিয়মিত অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

 

এছাড়াও গত ৩১ মার্চ ২০২১ থেকে শুরু করে অদ্য পর্যন্ত বিদ্যানন্দ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক উপকূল/চরাঞ্চলের বিভিন্ন এলাকায় সর্বমোট এক হাজার গরীর ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News