রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :

জৈন্তাপুরে প্রধানমন্ত্রীর উপহার গৃহনির্মাণ কাজ পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০, ১.৫২ পিএম
  • ৮৯ বার পঠিত

জৈন্তাপুরে প্রধানমন্ত্রীর উপহার গৃহনির্মাণ কাজ পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

 

মুজিব শতর্বষ উপলক্ষে আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার’ প্রতিপাদ্যকে সামনে রেখে ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহনির্মাণ করা হচ্ছে।

 

ভূমিহীন পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার চিকনাগুল ইউনিয়নে গৃহনির্মাণ প্রকল্প’র ঘর পরিদর্শন করেছেন সিলেট বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান এনডিসি।

 

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল ১০টায় সিলেটের জৈন্তাপুর উপজেলার ৬নং চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি ও কহাইগড় ২য় খন্ড গ্রামে নির্মাণধীন ঘরের কাজের পরিদর্শন ও গৃহ নির্মাণ কাজের গুণগত মান যাচাই করেন এবং উপকারভোগীদের সাথে কুশলাদি বিনিময় করেন এবং নির্দিষ্ট সময়ের মধ্যে কর্মসূচি বাস্তবায়নে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা দেন বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান এনডিসি।

 

এসময়ে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম, জৈন্তাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারবিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্ককর্তা( পিআইও) সালাউদ্দীন, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি শাহেদ আহমেদ, জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মকবুল আলী মঙ্গল, ইউপি সদস্য নজরুল ইসলাম সহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

পরে তিনি জৈন্তাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে ২৯তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২২তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

 

রিপোর্ট :পলাশ দেবনাথ এটিএম নিউজ টিভি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News