শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :

জুয়া ও হাউজি খেলা বন্ধে কঠোর অবস্থান নিয়েছে পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদ

  • আপডেট টাইম : সোমবার, ৮ জুন, ২০২০, ১২.৪৭ এএম
  • ৫৬৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

জুয়া ও হাউজি খেলা বন্ধে কঠোর অবস্থান নিয়েছে পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদ।
রবিবার এক সামাজিক বৈঠকে জুয়া, মদ ইয়াবা আসক্তি ও বিক্রিত লোকদের, এসব জুয়া খেলা বন্ধের কঠোর সিদ্ধান্ত নেওয়া হয়।

২ দিন ধরে কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে এবিষয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। এর পরিপ্রেক্ষিতে পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন, এখন থেকে এই ইউনিয়নে জুয়া ও হাউজি চলার অভিযোগ পাওয়া গেলে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সভায় উপস্থিত কয়েকজন বলেন, গতকাল রবিবার সামাজিক বৈঠকে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজি মো: ইউনুছ স্থানীয় জুয়াড়িদের অভিভাবক দের দোষারোপ করেন।

সভার সমাজে সর্দার গোলাম মোস্তাফা ও মেম্বার নাছির উদ্দিন পুতু বলেন, আগে থেকে আমরা শােষন করে আসছি, যা হওয়ার হয়েছে, এখন থেকে জুয়া ও হাউজির বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।

এর পরিপেক্ষেতে অত্র ইউনিয়নে চেয়ারম্যান মহোদয় চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আদেশ ক্রমে জুয়া ও মাদক নিধনের জন্য ওয়ার্ড ভিত্তিক একটি কমিটি ঘোষানা করা হয়।
১। নাছির উদ্দিন( পুতু),,,, মেম্বার ০৬ নং ওয়ার্ড ২ মোহা : ফরিদুল আলম,,, নাগরিক ফোরামের সভাপতি। ৩। মুক্তিযোদ্ধা হাজি ইউনুছ,, নাগরিক ফোরামের সিনিয়র সভাপতি। ৪। মাষ্টার কাইসার লিটন,, আওয়ামীলীগ সভাপতি, ০৬ নং ওয়ার্ড। ৫। মোহা : আইয়ুব মিয়া, নাগরিক ফোরাম। ৬। মোহা : সোহেল, সাধারণ সম্পাদক ০৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ। ৭। গোলাম মোস্তাফা,, সর্দার আনিচ পাড়া।
জুয়াড়ি ধরে দিন, এবং সহয়োগীতা করুণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News