রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:০১ পূর্বাহ্ন
শিরোনাম :

জাহেদ মেম্বার- স্রোতের বিপরীতে চলা একজন প্রতিনিধি: এসএম বুলবুল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১, ৫.২৯ পিএম
  • ১০১ বার পঠিত

জাহেদ মেম্বার- স্রোতের বিপরীতে চলা একজন প্রতিনিধি: এসএম বুলবুল

 

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, কক্সবাজার:: কিছু মানুষের মাঝে জনপ্রতিনিধির বৈশিষ্ট্য গুলো ঐশ্বরিক ভাবে বিদ্যমান থাকেন। আপনি তাদেরই একজন। আপনি আমার ওয়ার্ডের নাহলেও জনগণের প্রতি আপনার আন্তরিকতা এবং নিষ্ঠার কোন তুলনা হয়না।

 

করোনা কাল থেকে বিভিন্ন সময়ে আপনার সুদক্ষ কর্ম গুলো ছিল চোখে পড়ার মত। সরকারের দেওয়া অনুদান গুলো একমাত্র আপনিই লিস্ট আকারে প্রকাশ করেছিলেন। ব্যাক্তিগত গুলো দিয়েছিলেন গোপনে। আপনার এ অকল্পনীয় কর্মে হতবাক হয়েছিল সচেতন মহন।

 

আপনার মত জনপ্রতিনিধি পাওয়া সত্যি ভাগ্যের বিষয়। যা সব এলাকার মানুষের ভাগ্যে হয়ত থাকেনা। আপনার সরকারি সম্মানি গুলো বিলিয়ে দিয়েছিলেন বিভিন্ন গরীব অসহায় এবং গ্রাম পুলিশদের মাঝে, তা আমার চোখে দেখা।

 

এত অল্প বয়সে রাজনৈতিক মাঠে ও আপনি সমান জনপ্রিয়। ছাত্র রাজনীতি থেকে সরাসরি আওয়ামী রাজনীতিতে পদার্পন করে বরাবরই রেখেছেন আপনার যোগ্যতার সাক্ষর। হয়েছেন দেশরত্ন শেখ হাসিনার একনিষ্ঠ কর্মী হিসেবে আমাদের মাননীয় সাংসদ দ্বীপরত্ন আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এম.পি ভাইয়ের একান্ত আস্থাভাজন। সফলভাবে ওর্য়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করে পরবর্তীতে বিপুল ভোটের ব্যাবধানে হয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। অধ্যবদি এই দায়িত্ব পালন করছেন আপনার নিজ মহিমায়। ইনশাআল্লাহ, সামনের জীবনে আপনার রাজনৈতিক জীবন আরও কুসুমাস্তীর্ণ হবে।

 

গত ইউনিয়ন পরিষদের নির্বাচনে আপেল প্রতীন নিয়ে ০৪নং ওয়ার্ডের শিক্ষিত – সাধারণ জনগণের বিপুল সাড়া নিয়ে আপেল প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়লাভ করেছিলেন। এবারও আপনি অবতীর্ণ হচ্ছেন ভোট যোদ্ধে। কিছু জনপ্রতিনিধি তাদের মেয়াদ শেষ করার পর জনগণের কাছে যেতে লজ্জায় তাদের মাথা নত হয়। কিন্তু আপনি তাদের ব্যাতীক্রম। এবারের ভোট যুদ্ধে আপনার জনগণই আপনার কাছে আসতেছে তাদের মূল্যবান রায় আপনার পক্ষে প্রদান করতে। একজন ইউপি সদস্যের কাছে জীবনে এরচেয়ে বড় প্রপ্তি আর কিছু আছে বলে মনে হয় না।

 

আপনি আমার ওয়ার্ডের না হলেও আপনার সৃজনশীল কর্ম এবং মানুষের প্রতি আন্তরিকতা গুলো দেখে আমি বরাবরই মুগ্ধ এবং অভিভূত। নিজের পকেট ভারি করার এই যুগে আপনি তার বিপরীতে চলা এক সাহসী যোদ্ধা। আমাদের এই নীতিহীন ঘুনে ধরা সমাজে আপনাদের মত জনপ্রতিনিধি সত্যি প্রয়োজন।

 

আপনার ০৪নং ওয়ার্ডের জনগণ আশাকরি আপনার যোগ্যতা, নিষ্ঠা, শ্রম এবং আন্তরিকতার মূল্য আগামী ১১ই এপ্রিল নিশ্চয় দিবে তাদের ব্যালেট বিপ্লবের মাধ্যমে। আপনি আবার আপনার ০৪নং ওয়ার্ডের জনগনের কাছে ফিরবেন তাদের সেবক হয়ে।

ইনশাআল্লাহ বিজয় আসবেই।

জয় বাংলা

জয় বঙ্গবন্ধু।

 

এস. এম. বুলবুল আহমদ রয়েল

সাবেক যুগ্ন-আহবায়ক, মাতারবাড়ি ইউনিয়ন ছাত্রলীগ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News