মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:২৪ অপরাহ্ন
শিরোনাম :

জাতির পিতার ১০১তম জন্মদিনে চকরিয়া উপজেলা প্রশাসনের বিনম্র শ্রদ্ধাঃ

  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১, ৪.২৩ পিএম
  • ৫৭ বার পঠিত

জাতির পিতার ১০১তম জন্মদিনে চকরিয়া উপজেলা প্রশাসনের বিনম্র শ্রদ্ধাঃ

 

মনসুর মহসিন, স্টাফ রিপোর্টার, এটিএম নিউজ, চকরিয়া, কক্সবাজারঃ

 

ইতিহাসের মহানায়ক; বাঙালি ও বাংলাদেশের অবিচ্ছেদ্য অংশ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আজ বাংলার সেই অবিসংবাদিত নেতা, স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিন। আজ বাঙালি জাতির আনন্দে পুলকিত হওয়ার দিন। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালির জন্মদিন।

চকরিয়া উপজেলা প্রশাসনের দিনব্যাপি কর্মসূচি শুরুতে সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনি এবং সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি প্রতিষ্ঠান এবং শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু ২০২১ উদযাপন শুরু হয়। অতঃপর সকাল ৯টায় জাতির পিতার প্রতিকৃতিতে সকল শ্রেণি-পেশার মানুষ পুষ্পস্তবক অর্পণ পূর্বক শ্রদ্ধা নিবেদন করেন।

চকরিয়া উপজেলা মিলনায়তনে স্বাধীনতার ৫০ বছরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকীতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫০ পাউন্ড ওজনের বিশাল কেক কেটে জাতির জনকের জন্মদিন উৎযাপন করা হয়।

এ সময় কক্সবাজার-১ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব জাফর আলম এমপি, চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরিজ, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) তানভীর হোসেন, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া থানার অফিসার ইনচার্য শাকের মুহাম্মদ যোবায়ের, উপজেলা ভাইস-চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেসমিন হক জেসি চৌধুরী, মকছুদুল হক ছুট্টো, চকরিয়া হস্তশিল্প ও দেশীয় পণ্য উৎপাদনমূখী সমবায় সমিতির সভাপতি শারমিন জন্নাত ফেন্সী, সাধারণ সম্পাদক ইশরাৎ হোসাইন এলি, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News