রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম :

চীনফেরত বাংলাদেশি ছাত্রের লাশ মিলল সেপটিক ট্যাংকে

  • আপডেট টাইম : রবিবার, ১১ অক্টোবর, ২০২০, ১১.৫০ এএম
  • ৫৫ বার পঠিত

চীনফেরত বাংলাদেশি ছাত্রের লাশ মিলল সেপটিক ট্যাংকে

দৈনিক এটিএম নিউজ

চীনফেরত বাংলাদেশি এক ছাত্রের মরদেহ সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করা হয়েছে। নিহতের নাম ইউনুস বাবু (২৩)। শনিবার দিবাগত রাত ১টার দিকে ফেনী শহরের শফিকুর রহমান সড়কের তাসফিয়া ভবনের সেপটিক ট্যাংক থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত ইউনুস বাবু সোনাগাজীর বগাদানা ইউনিয়নের পাইকপাড়া এলাকার বাসিন্দা। বাবু ফেনী আইসিএসটি থেকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাস করে স্কলারশিপ নিয়ে চীনে বিএসসি ইঞ্জিনিয়ারিং পড়ত।

 

নিহত ছাত্রের মা রেজিয়া বেগম জানান, করোনাকালীন ছেলে দেশে এসে বাবা-মায়ের সঙ্গে ফেনী শহরের একটি বাসায় থাকত। তার নানাবাড়ি সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নের চরসোনাপুর তিনবাড়িয়া গ্রামে। ২০১৩ সালে সোনাগাজী আলহেলাল একাডেমি থেকে বাবু এসএসসি পাস করেছিল।

 

এর আগে গত শুক্রবার সকালে ওই ভবন থেকে ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের আমানউদ্দিন ভূঞাবাড়ির বাসিন্দা মো. শাহরিয়ারকে আহতাবস্থায় উদ্ধার করে পুলিশ। পরে তাকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাকেও গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছিল। তার দেয়া তথ্যমতে বাবুর মরদেহ উদ্ধার করা হয়।

 

গত বৃহস্পতিবার বন্ধু শাহরিয়ার বাবুকে বাসা থেকে ডেকে এনেছিল। হত্যাকাণ্ডের সঙ্গে ওই বাড়ির কেয়ারটেকার শাহীনসহ একাধিক দুর্বৃত্ত জড়িত বলে ধারণা করা হচ্ছে।

 

এ ঘটনায় ভবনটির কেয়ারটেকার মো. শাহীনকে গ্রেফতার করা হয়েছে। বাবুর ব্যবহৃত আইফোনকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News