মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :

চাঁদপুরে নতুন আরো ৩২জনের করোনা শনাক্ত

  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০, ৫.৩৩ পিএম
  • ৬৯ বার পঠিত

চাঁদপুরে আরো ৩২জনের দেহে করোনাভাইরাস শনাক্ত ও একজনের মৃত্যু হয়েছে। বুধবার ডা. মো. শাখাওয়াত উল্লাহ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদরে ১৩ জন, শাহরাস্তিতে ১৭ জন এবং হাইমচরে দুইজন রয়েছে।

এদিকে করোনা উপসর্গ নিয়ে চাঁদপুরের মতলব দক্ষিণ হিসাবরক্ষণ কর্মকর্তা (৫৫) মারা গেছেন। তিনি অতিরিক্ত দায়িত্ব হিসেবে মতলব উত্তর উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তার দায়িত্বও পালন করছিলেন। বুধবার ভোর ৪টার দিকে তিনি মারা যান। করোনা উপসর্গ থাকায় মৃত্যুর ৭ দিন আগে গত ১৭ জুন তিনি মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। কিন্তু ৭ দিনেও আসেনি তার রিপোর্ট।

চাঁদপুর শহরের মমিনপাড়ায় বসবাসরত তার পরিবারের লোকজন জানান, মঙ্গলবার রাত ১১টায় তাঁকে গুরুতর অবস্থায় ২৫০ শয্যা চাঁদপুর সদর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। কিন্তু হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কজনক হওয়ায় তাকে ঢাকায় প্রেরণ করা হয়। রাতে তাকে ঢাকা নেয়ার পথেই তার মৃত্যু হয়।

চাঁদপুর জেলায় ৬৫২ জন করোনা আক্রান্ত রোগীর মধ্যে চাঁদপুর সদরে ২৬৭জন, মতলব দক্ষিণে ৭৪জন, শাহরাস্তিতে ৮৪জন, হাজীগঞ্জে ৬৬জন, ফরিদগঞ্জে ৬৩জন, হাইমচরে ৩৬জন, কচুয়ায় ২৯জন এবং মতলব উত্তরে ৩৩জন।

জেলায় করোনাভাইরাসে মারা গেছেন ৪৯জন। এদেরমধ্যে হাজীগঞ্জ ১৪ জন, চাঁদপুর সদরে ১৩ জন, ফরিদগঞ্জে ৬ জন, কচুয়ায় ৫ জন, মতলব উত্তরে ৪জন, শাহরাস্তিতে ৪জন, মতলব উত্তরে ২ জন এবং মতলব দক্ষিণে ২ জন। এ নিয়ে জেলায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৭৩ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News