মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম :

চকরিয়া আনিসপাড়া জামে মসজিদ পরিচালনা কমিটি নিয়ে উত্তেজনা 

  • আপডেট টাইম : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১, ৬.৪৮ পিএম
  • ৭৭ বার পঠিত

চকরিয়া আনিসপাড়া জামে মসজিদ পরিচালনা কমিটি নিয়ে উত্তেজনা

 

বিশেষ প্রতিনিধি,চকরিয়াঃ

 

কক্সবাজারের চকরিয়া উপজেলার পূর্ববড় ভেওলা ইউনিয়নের আনিসপাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে কমিটির মেয়াদ উত্তীর্ণ সহ নানা ধরনের অভিযোগ তুলেছেন অত্র মসজিদের মুতোয়াল্লী পরিবার ও নিয়মিত মুসল্লীগণ। সাংবাদিকদের সামনে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ তুলে ধরেন-মসজিদ কমিটির সাবেক সভাপতি পরিবারের পক্ষে ইউনিয়ন কৃষক লীগের সভাপতি কামরুজ্জামান সোহেল।

১২ ফেব্রুয়ারী(শুক্রবার) জুমার নামাজের পর কমিটির সভাপতির লোকজন ও মুসল্লীগণ মসজিদ সংক্রান্ত বিষয় নিয়ে তর্কাতর্কীতে জড়িয়ে পড়ে,পরে মাতামুহুরি তদন্ত কেন্দ্রের আইসি হাসান মাহমুদের নির্দেশে একদল পুলিশ গণনাস্থল পরিদর্শন করে মুসল্লীদের শান্ত করেন। গত জুমাবার মসজিদের জায়গা জমি ও নানাবিদ বিষয় নিয়ে আলোচনার কথা থাকলেও মেয়াদোত্তীর্ণ কমিটির লোকজন তা এড়িয়ে গিয়ে সংঘাতের পায়তারা করছে বলে জানান কামরুজ্জামান সোহেল।

এ বিষয়ে মসজিদের সাবেক সভাপতি জাহান বক্স মাতব্বর গংয়ের ওয়ারিশগণ জানান-বিগত চার বছর ধরে কমিটি পূনঃগঠন না করে সভাপতির পদ আঁকড়ে আছেন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যানের বড় ভাই হারুন সরওয়ার বাদল ও সাঃ সম্পাদক মোঃ মুসলিম।

সভাপতি হারুন সরওয়ার বাদলের পিতা হারুনর রশিদ চৌধুরী মসজিদের নামে ১৮ শতক জায়গা দান করলেও তা মসজিদের ভোগ দখলে নেই উল্লেখ করলে, তার প্রতি উত্তরে সভাপতি বলেন আপনারা খতিয়ান নিয়ে বসেন, কোথায় আছে আমি দেখিয়ে দিব। মসজিদের মতোয়াল্লী জাকের আহমদ চৌধুরী এই মসজিদের নামে বিশাল জায়গা দান করলেও তাহার ওয়ারিশগন মসজিদ কমিটির কোন পদে নেই।

এ বিষয়ে মসজিদ কমিটির সভাপতি হারুন সরওয়ার বাদল বলেন-আমার বিরুদ্ধে আনিত অভিযোগ গুলো প্রায় মিথ্যা তবে মুসল্লীগণ ও এলাকাবাসী চাইছে বলে আমি মেয়াদ পূর্তির পরও দায়িত্ব পালন করে যাচ্ছি। যদি এলাকাবাসি চায়, তাহলে নির্বাচনের মাধ্যমে নতুন নেতৃত্ব তৈরী হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News