মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :

চকরিয়ায় পৌর কাউন্সিলরের উপর হামলাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০, ১০.০৮ পিএম
  • ৩৩৯ বার পঠিত

আবদুল মজিদ,চকরিয়া:
চকরিয়ায় দিন দুপুরে পৌর কাউন্সিলর রেজাউল করিম (৩৮)কে কুপিয়ে গুরুতর জখমের ঘটনায় অভিযুক্ত সন্ত্রাসী কফিল উদ্দিনসহ আসামীদের শাস্তির দাবীতে ২১জুলাই সকাল ১০টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌর শহরে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে।
বিক্ষোভ মিছিলটি মহাসড়ক প্রদক্ষিন করে থানার সামনে গিয়ে সংক্ষিপ্ত সভায় মিলিত হয়।
মানববন্ধন ও বিক্ষোভকালে দলীয় নেতাকর্মী, আত্বীয়স্বজন ও শতশত শুভাকাঙ্খীগন কাউন্সিলর রেজাউলের উপর হামলাকারীদের আইনের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। তারা পৌরসভার উন্নয়নকাজ করতে গিয়ে একজন জনপ্রিয় কাউন্সিলরের উপর প্রাণে হত্যার চেষ্টায় হামলা অত্যন্ত ন্যাক্কারজনক বলে উল্লেখ করেন।
উল্লেখ্যযে, গত শুক্রবার বিকাল ৩টার দিকে কাউন্সিলর রেজাউল করিম পৌরসভার উন্নয়নকাজ পরিদর্শন করে বাসায় ফেরার সময় চলাচল পথে বাদশা মিয়ার পুত্র সন্ত্রাসী কফিল উদ্দিনের নেতৃত্বে ধারালো কিরিচ দিয়ে হামলা চালিয়ে গুরুতর আহত করা হয়। এসময় তাকে বাঁচাতে তার বড় ভাইয়ের ছেলে সাঈদী সাহেদ মিটু এগিয়ে গেলে তাকেও কুপিয়ে আহত করা হয়। ওইদিনই তাদেরকে ঢাকার পদ্মা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ১৮জুলাই রেজাউলের সফল অস্ত্রোপাচার হয়। বর্তমানে চকরিয়ার নিজ বাড়িতে নিয়ে আসা হয়েছে।
ইতিপূর্বে চকরিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডে সড়ক ও ড্রেন নির্মাণ কাজে বাঁধা প্রদান করে কফিল উদ্দিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী।

চকরিয়া থানার ওসি মোঃ হাবিবুর রহমান বলেন,কাউন্সিলর রেজাউল করিমের উপর হামলার ঘটনাঢ তার বড় ভাই কামাল উদ্দিন বাদী হয়ে ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন।এ ঘটনায় হামলাকারী আসামী চকরিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ড হালকাকারা গ্রামের মো. বাদশা মিয়ার ছেলে কফিল উদ্দিন (৩৪) ও তার বড় ভাই শাহাব উদ্দিন (৩৮)সহ ৩জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News