শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :

চকরিয়ায় পৌরসভার কাউন্সিলরকে কুপিয়ে আহত করার ঘটনায় মামলা, গ্রেফতার-২

  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুলাই, ২০২০, ৭.৩৮ পিএম
  • ২১৬ বার পঠিত

এম, রিদুয়ানুল হক, কক্সবাজার

কক্সবাজারের চকরিয়ায় দিনদুপুরে পৌরসভার কাউন্সিলর রেজাউল করিম (৩৭) কে কুপিয়ে আহত করার ঘটনায় মামলা হয়েছে। রেজাউল করিমের বড় ভাই কামাল উদ্দিন বাদী হয়ে ৪ জনকে আসামী করে শুক্রবার রাতে থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় জড়িত অভিযোগে এজাহার নামীয় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

দুইজন হলো চকরিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ড হালকাকারা গ্রামের মো. বাদশার ছেলে কফিল উদ্দিন (৩২) ও তার ভাই শাহাব উদ্দিন (৩৫)। শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে চকরিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডে সড়ক ও ড্রেন নির্মাণের কাজ চলছিলো। এই সড়ক ও ড্রেন নির্মান কাজে বাঁধা প্রদান করে আসছে স্থাানীয় কফিল উদ্দিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী। এ বিষয়ে কাউন্সিলর রেজাউল করিমের সাথে কফিল উদ্দিনের কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে শুক্রবার জুমার নামাজের পর ৩টার দিকে কাউন্সিলর রেজাউল করিম বাসায় ফেরার পথে ধারালো কিরিচ দিয়ে হামলা চালায় কফিল উদ্দিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী। এসময় রেজাউল করিমকে বাঁচাতে গেলে কিরিচের কোপে তার বড় ভাইয়ের ছেলে সাঈদী সাহেদের দুটি আঙ্গলও বিচ্ছিন্ন হয়ে যায়। ##

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News