রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :

চকরিয়ায় চলাচলের রাস্তা কাঁটাতারের বেড়া দিয়ে ঘিরে রাখায় পথচারীদের হাঁটতে দারুণ ভোগান্তি 

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ৫.৫০ পিএম
  • ৯৯ বার পঠিত

চকরিয়ায় চলাচলের রাস্তা কাঁটাতারের বেড়া দিয়ে ঘিরে রাখায় পথচারীদের হাঁটতে দারুণ ভোগান্তি

 

মনসুর মহসিন, স্টাফ রিপোর্টার, এটিএম নিউজ।

 

টানা ভারী বর্ষনে চকরিয়া উপজেলা পানির নীচে তলিয়ে গেছে। মাতামুহুরি নদীর পানি বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। মাতামুহুরি নদীর বেড়িবাঁধ ভেঙে নিম্নাঞ্চল প্লাবিত হচ্ছে।

উপজেলার দুই লক্ষাধিক মানুষ পানি বন্দী হয়ে পড়েছে।

এমন পরিস্থিতিতে চকরিয়া থানা সেন্টার এলাকায় চিরিংগা তহসিল অফিসের সামনে পৌরসভা কতৃক নির্মিত টাইলস বসানো চলাচলের রাস্তাটি কাটা তারের বেড়া দিয়ে ঘিরে রেখেছে চিরিংগা ইউনিয়ন তহসিল অফিস।

চকরিয়া থানার সামনের প্রধান সড়কে গত দুই দিন ধরে কোমর সমান পানিতে নিমজ্জিত। পথচারীদের চলাচলে মারাত্মক সমস্যা দেখা দিয়েছে। স্থানীয় পথচারী আবদুল করিম বিটু বলেন, ইতোমধ্যে এই রাস্তা টি খুলে দেওয়ার জন্য তহসিলদার কে বারবার অনুরোধ করলেও তিনি কোন ধরনের কর্ণপাত করেনি।

জৈনক পথচারী হেলাল উদ্দিন বলেন, চকরিয়া পেকুয়া আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব জাফর আলম এমপি মহোদয়ও এই রাস্তাটি খুলে দিতে বলেছিলেন। তারপরও ওনারা খুলে দেয়নি।

এ বিষয়ে উপজেলা প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয় জনসাধারণ।

সরেজমিনে দেখা যায়, চকরিয়া উপজেলার একটি পৌরসভা ও ১৮ টি ইউনিয়নের মধ্যে সবকটি এলাকায় কমবেশি বন্যার পানিতে নিমজ্জিত রয়েছে।

ইতোমধ্যে কক্সবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে জরুরি খাদ্য সামগ্রী বিতরণ করলেও তা প্রয়োজনের তুলনায় অপ্রতুল বলে মনে করছেন স্থানীয় জনপ্রতিনিধিরা।

চকরিয়া উপজেলাকে দূর্গত এলাকা ঘোষণা করে জরুরি ত্রাণ সামগ্রী বরাদ্দ ও বিতরণের ব্যবস্থা নিতে যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন অসহায় জনসাধারণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News