সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:৪৫ অপরাহ্ন
শিরোনাম :

গোলাপগঞ্জে প্রবাসীর বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ : ২২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

  • আপডেট টাইম : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০, ৪.৩১ পিএম
  • ৮৭ বার পঠিত

গোলাপগঞ্জে প্রবাসীর বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ : ২২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

 

গোলাপগঞ্জে পুর্ব শত্রুতার জেরে প্রবাসীর বসত ঘরে অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার ফুলবাড়ী ইউপির দড়া গ্রামের বাহরাইন প্রবাসী নুরুল ইসলামের বাড়ীতে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।

 

অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ২২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতির কথা উল্লেখ করে গোলাপগঞ্জ মডেল থানায় দু’জনের নাম উল্লেখ্য ও অজ্ঞাত আরো ৩/৪জনকে অভিযুক্ত করে একটি অভিযোগ দাখিল করেন প্রবাসী নুরুল ইসলামের স্ত্রী হেপি বেগম।

 

অভিযোগ সূত্রে জানা যায়, একই গ্রামের মৃত ওয়াতির আলীর ছেলে আলাউদ্দিন ও আলা উদ্দিনের কন্যা সুমানা বেগম গংদের সাথে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে ভুক্তভোগীদের। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাতে বিবাদীগণ বাদীর বসতঘরে পেট্টোল ঢেলে আগুন দেয়। এ ঘটনায় ঘরের মুল্যবান জিনিসপত্র, জমির দলিল, কয়েকটি বিদেশী কমল, নগদ টাকা ও স্বর্ণলংকার, আসবাবপত্রসহ বসত ঘরের দু’টি কক্ষের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এর আগে ২০১৯ সালের ৫ মে রাত ১১টার দিকে প্রবাসী নুরুল ইসলামের বাড়ীতে অগ্নিসংযোগ করে প্রতিপক্ষ। এঘটনায় প্রায় ৪ লক্ষ টাকার মালামাল পুড়ে ক্ষয়ক্ষতি হয় বলে অভিযোগে উল্লেখ করা হয়।

 

এব্যাপারে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মামুনুর রশিদ বলেন, রোববার ঘটনাস্থল পরিদর্শন করবো। তদন্ত স্বাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

রিপোর্টঃ পলাশ দেবনাথ দৈনিক এটিএম নিউজ সিলেট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News