সোমবার, ২৩ মে ২০২২, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
ঈদে আসছে জাহিদ এবং করিমের “ছিনতাই গরিতাম” কক্সবাজারে আলোচিত মোরশেদ হত্যার সাথে জড়িত ৫ আসামি চট্টগ্রাম থেকে গ্রেপ্তার এক রাজা এবং তিন মন্ত্রীর গল্প —— কক্সবাজারে ইয়াবাসহ সাবেক ফুটবলার ও জেলা ফুটবল এসোসিয়েশনের প্রশিক্ষক হিসেবে দায়িত্বরত খালেদ মোশারফ সহ দুই জন আটক। রাংগামাটি সদর তবলছড়ির খানবাড়ি সংলগ্ন এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড। সাতক্ষীরা সীমান্ত থেকে ২৪৯ গ্রাম ওজনের ০২টি স্বর্ণের বারসহ ০১ জন পাচারকারী আটক কুষ্টিয়ায় লালন স্মরণোৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন ট্রাস্টি চেয়ারম্যান জাফর, সভাপতি সোহেল, বিএমএসএফের ১৩১ সদস্যের কমিটি গঠিত প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ৮টা থেকে ৯টা বাজলেই কামরাঙ্গীরচরের রাস্তায়, অলি গলিতে ধুলির ঝড়

গোলাপগঞ্জের ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ৪ আসামি কারাগারে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০, ১.২৮ এএম
  • ১১১ বার পঠিত

“গোলাপগঞ্জের ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ৪ আসামি কারাগারে”

 

 

MENU

হোমসিলেট

গোলাপগঞ্জের ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ৪ আসামি কারাগারে

প্রকাশিত : ২০২০-১১-০২ ২১:০৬:১০গোলাপগঞ্জ প্রতিনিধি

 

 

সিলেটের গোলাপগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলায় ৪জন আসামিকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। সোমবার দুপুরে সিলেট জেলা দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

 

জেল হাজতে প্রেরণকৃত আসামিরা হলেন- উপজেলার আমুড়া ইউনিয়নের আমনি পশ্চিম গ্রামের আজ্জাদ আলীর পুত্র তাহির আলী (৩০), একই ইউনিয়নের সুন্দিশাইল গ্রামের নুনু মিয়ার পুত্র তোহের আহমদ শিমু (৪৩), বাবুল মিয়ার পুত্র এ. চৌধুরি মুহি (২৪), মৃত আব্বুস সালামের পুত্র মিন্টু লস্কর (৪৫)।

 

এদিকে এই মামলার ২নাম্বার আসামি আমুড়া ইউনিয়নের সুন্দিশাইল লম্বা টিল্লা গ্রামের নুনু মিয়ার পুত্র টি এ চৌধুরী দিপু (৩১) কে গ্রেপ্তার করে পুলিশ। পরে সে প্রায় দেড়মাস পর আদালত থেকে জামিনে মুক্তি পায়। বর্তমানে সে জামিনে রয়েছে।

 

জানা যায়, গত ১১ ফেব্রুয়ারি একই গ্রামের ইউপি সদস্য, আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরান হোসেন বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে সিলেট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদলতে একটি মামলা (গোলাপগঞ্জ সি আর মামলা নং-৫৪/২০২০) দায়ের করেন। মামলায় ৫জনকে আসামী করা হয়।

 

মামলার বাদী আমুড়া ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরান হোসেন জানান, এজহারভুক্ত এই ৫ আসামি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে আমায় হেয় প্রতিপন্ন করতে বিভিন্ন ভাবে অশ্লীল ভিডিও ও ছবি প্রচার করে আসছিল। তারা এলাকায় ফেইসবুকে ফেইক আইডি ব্যবহার করে বিভিন্ন জনের বিরুদ্ধে অপপ্রচার করে তাকে। এমনকি অনেকের কাছে চাঁদা দাবি করে বলে জানান তিনি।

 

এ ব্যাপারে বাদী পক্ষের আইনজীবী এডভোকেট মোঃ ইকবাল হক চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে ৪ আসামিকে কারাগারে প্রেরণের বিষয়টি তিনি নিশ্চিত করেন।

 

রিপোর্টঃ পলাশ দেবনাথ দৈনিক এটিএম নিউজ সিলেট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News