মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :

কুতুবজোমে খোকনের পথসভায় গণজোয়ার।

  • আপডেট টাইম : রবিবার, ২৮ মার্চ, ২০২১, ১০.০৪ এএম
  • ২৬৬ বার পঠিত

কুতুবজোমে খোকনের পথসভায় গণজোয়ার।

 

ইঞ্জি. হাফিজুর রহমান খান, কক্সবাজার: মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান চশমা প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোশাররফ হোসেন খোকন পথসভায় গণজোয়ার সৃষ্টি হচ্ছে। প্রতিদিন বিভিন্ন স্থানে অনুষ্ঠিত পথসভা ও গণসংযোগে নামছে মানুষের ঢল। কর্মসূচি শুরুর আগেই নির্দিষ্ট স্থানে জড়ো হচ্ছে হাজার হাজার নেতা-কর্মী। এছাড়া খোকন যখন পথসভা ও গণসংযোগ করছেন তখন সংশ্লিষ্ট রাস্তা ও মহল্যার হাজার হাজার মানুষ হাত নাড়িয়ে তাকে অভিবাদন জানাচ্ছেন।

 

কুতুবজোমে বিভিন্ন স্থানে পথসভা ও গণসংযোগকালে দেখা গেছে, স্থানীয় মেম্বার পদপ্রার্থী ও নেতা-কর্মীরা আলহাজ্ব মোশাররফ হোসেন খোকনকে।

 

১১ জানুয়ারি পুরান ঢাকার ওয়ারীর ঐতিহাসিক রোজ গার্ডেন (এই রোজ গার্ডেনে ১৯৪৯ সালে আওয়ামী লীগের জন্ম হয়) থেকে প্রচারণা শুরু করেন খোকন। গতকাল ২৭ মার্চ শনিবার বিবালে কুতুবজোম এলাকার অলিগলি ঘুরে দিনভর তিনি চশমা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেন। এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী খোকনের সঙ্গে প্রচারণা চালান।

 

২৭ শে মার্চ করিব বাজার থেকে প্রচারণা শুরুর প্রাক্কালে তিনি বটতলী বাজারে পথসভায় বক্তব্য দেন। এরপর তাজিয়াকাটা এলাকায় দিনভর গণসংযোগ করেন। এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা চশমা, চশমা ও খোকন ভাই, খোকন ভাই’ স্লোগানে পুরো এলাকা মুখরিত করে রাখে।

 

নির্বাচনকে ঘিরে কুতুবজোমে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। ঢাক-ঢোল, ব্যান্ডের তাল আর বাশির সুরে নেচে গেয়ে উল্লাসের মাধ্যমে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন আলহাজ্ব মোশাররফ হোসেন খোকনের কর্মীরা।

 

প্রথমবারের মতো কুতুবজোম পরিষদ নির্বাচনে দলের বাহিরে গিয়ে অংশ নিচ্ছেন তিনি; তার পিতার টানা তিনবার নির্বাচিত চেয়ারম্যান হয়েছিলেন।

 

পথসভা ও গণসংযোগ চলাকালে আলহাজ্ব মোশাররফ হোসেন খোকন বেশ কিছু প্রতিশ্রুতি দিচ্ছেন কুতুবজোমবাসীকে। ঐতিহ্যের কুতুবজোমকে বাসযোগ্য ও সবকিছু দৈনন্দিন ভিত্তিতে পরিচালনা, হটলাইন, ২৪ ঘণ্টা পরিষদ ভবন খোলা রাখা, প্রথম ৯০ দিনের মধ্যে সব মৌলিক নাগরিক চাহিদা কুতুবজোমবাসীর দোরগোড়ায় পৌঁছে দেয়া, কুতুবজোমের উন্নয়ন ও সৌন্দর্যকে আরও বৃদ্ধিসহ বেশকিছু প্রতিশ্রুতিও দিচ্ছেন তিনি।

 

আলহাজ্ব মোশাররফ হোসেন খোকন আমাদের পত্রিকার প্রতিনিধিকে বলেন, নির্বাচনকে ঘিরে চশমা পক্ষে বিপুল উৎসাহ উদ্দীপনা ও গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমরা পাঁচ ভাগে বিভক্ত করে উন্নয়নের রূপরেখা দিয়েছি যা কুতুবজোমবাসী সাদরে গ্রহণ করেছে। আমার বিশ্বাস ১১ ই এপ্রিল বিপুল ভোটে চশমা বিজয় হবে ইনশাল্লাহ !

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News