মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :

কানাইঘাটে পুলিশের অভিযানে ১০ জোয়াড়ী আটক

  • আপডেট টাইম : রবিবার, ২২ নভেম্বর, ২০২০, ১২.৪১ পিএম
  • ৫৪ বার পঠিত

কানাইঘাটে পুলিশের অভিযানে ১০ জোয়াড়ী আটক

 

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে ১০ জোয়াড়ীকে আটক করেছে থানা পুলিশ। জানা যায়, গত শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের তালবাড়ী সোনার বাংলা বাজারে একটি মুদীর দোকানে জুয়া খেলার সময় জোয়ার বোর্ড থেকে ১০ জোয়াড়ীকে গ্রেফতার করা হয়।

 

এসময় নগদ টাকা সহ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

 

আটককৃতরা হলেন, খালগ্রামের নুর মিয়ার পুত্র ইরশাদ আলী (২০), মৃত আব্দুল আজিজের পুত্র মামুন আহমদ (২১), আজির উদ্দিনের পুত্র দুলাল আহমদ (১৮), আসমান আলীর পুত্র মুজাহিদ আলী (১৯), আজির উদ্দিনের পুত্র মুদী দোকানের ব্যবসায়ী মিনহাজ উদ্দিন (২৬), তালবাড়ী লক্ষীপুর গ্রামের আব্দুল কাদেরের পুত্র রুহুল আমিন (২৪), বশির আহমদের পুত্র কামরুল ইসলাম (২২), আব্দুল ওয়াহাবের পুত্র চুনু মিয়া (২৭), মৃত সিকন্দর আলীর পুত্র অলি মিয়া খান (২০) ও বাদল খানের পুত্র সেবুল আহমদ খান (২০)। আজ শনিবার সকালে আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

 

এ ব্যাপারে স্থানীয়রা জানান, তালবাড়ী সোনারবাংলা বাজারের কিছু প্রভাবশালীদের ছত্রছায়ায় প্রায়ই সন্ধ্যার পরে বাজার সহ এলাকার বিভিন্ন স্থানে মদ ও জুয়ার আসর বসে থাকে। যার কারনে এলাকার তরুণ ও যুব সমাজরা দিন দিন নানা অপরাধ কর্মকান্ডের সাথে জড়িয়ে পড়ছে। স্থানীয়রা এর বিরোধীতা করতে চাইলেও প্রভাবশালীদের কারনে কোন ভাবেই পেরে উঠতে পারছেন না। চিহ্নিত ১০ জোয়াড়ীকে পুলিশ গ্রেফতার করায় স্বঃস্তির নিঃশ্বাসস ফেলেছেন এবং জুয়া ও মদের আসরের মূল হুতা হেলাল আহমদ সহ অ্যান্যদের আইনের আওতায় এনে বাজার থেকে এ ধরনের অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবী জানিয়েছেন।

 

থানার ওসি শামসুদ্দোহা পিপিএম জানান, মাদক ও জুয়ার বিরুদ্ধে কানাইঘাট থানা পুলিশের অভিযান অব্যাহত আছে এবং থাকবে। এক্ষেত্রে পুলিশ প্রশাসনকে সহযোগিতা করার জন্য তিনি সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

 

রিপোর্টঃ পলাশ দেবনাথ দৈনিক এটিএম নিউজ সিলেট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News