রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনাম :

কানাইঘাটে তিন দিন থেকে ব্যবসায়ী নিখোঁজ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০, ৯.০১ এএম
  • ৭৩ বার পঠিত

“কানাইঘাটে তিন দিন থেকে ব্যবসায়ী নিখোঁজ”

 

সিলেটের কানাইঘাটে তিন দিন থেকে নিখোঁজ রয়েছেন রুবেল আহমদ নামে এক ব্যবসায়ী। জানা যায়, উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির নারাইনপুর গ্রামের বাসিন্দা সেলিম উদ্দিনের পুত্র রুবেল আহমদ (২৬) স্থানীয় মমতাজগঞ্জ বাজারের স্টেশনারী দোকানের ব্যবসায়ী।

 

গত সোমবার সকাল সাড়ে ১১টার দিকে রুবেল আহমদ মমতাজগঞ্জ বাজার থেকে মালামাল ক্রয়ের জন্য ১ লক্ষ টাকা সাথে নিয়ে স্থানীয় সড়কের বাজারে যান। পরবর্তীতে রুবেল আহমদ সড়কের বাজার থেকে ফিরে আসতে দেরী হলে তার পিতা সেলিম উদ্দিন মোবাইল ফোনে যোগাযোগ করলে ফোন বন্ধ পান। রুবেল আহমদকে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করার একপর্যায়ে আজ বুধবার সকাল ৯টা ২০মিনিটের সময় রুবেল তার মোবাইল ফোন থেকে চাচাতো ভাই সোহেলের কাছে ফোন দিয়ে বলেন, তাকে একটি ঘরের মধ্যে আটক করে রেখেছে কিছু অপরিচিত লোকজন, ১০/১২দিন পর তাকে ছেড়ে দিবে। এই কথা বলে সে ফোন বন্ধ করে দেয়। রুবেল পিতা এই সংবাদ পেয়ে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে না পেয়ে আজ সোমবার এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়রী করেন, থানার ডায়রী নং- ৫৫২।

 

নিখোঁজ রুবেলের পিতা সেলিম উদ্দিন জানান, তার ছেলে নিখোঁজের দিন দোকানের মালামাল ক্রয়ের জন্য নগদ টাকা সহ ব্যাংকের চেক বই সাথে নিয়ে যায়। তার ধারনা রুবেলকে কেউ অসৎ উদ্দেশ্যে আটক করে রেখেছে। তিনি তার ছেলেকে ফিরে পেতে প্রশাসন সহ সকলের সহযোগিতা চেয়েছেন।

 

নিখোঁজ রুবেল আহমদের গায়ের রং শ্যামলা, উচ্চতা অনুমান সাড়ে ৫ ফুট, গড়ন লম্বাকৃতি, চুল কালো, মাঝারি স্বাস্থ্য, নিখোঁজের সময় রুবেল আহমদের পরনে ছিল সাদা-সবুজ রং এর টি-শার্ট, লুঙ্গি। যদি কোন সুহৃদয় ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকেন তবে ০১৭১৯-৩৪৮৫৮০ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন রুবেল আহমদের পিতা সেলিম উদ্দিন।

 

রিপোর্টঃ পলাশ দেবনাথ দৈনিক এটিএম নিউজ সিলেট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News