সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :

করোনাকালে সরকারী নির্দেশনা মেনে চলার আহবান: সালাম মূর্শেদী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১, ৩.৪৭ এএম
  • ১০৪ বার পঠিত

করোনাকালে সরকারী নির্দেশনা মেনে চলার আহবান: সালাম মূর্শেদী

 

খুলনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আব্দুস সালাম মূর্শেদী বলেন, করোনা মহামারীতে পার্শবর্তী দেশ ভারত যখন দিশেহারা তখন বাংলাদেশের মানুষ তুলনা মূলক ভালো আছে। এটা সম্ভব হয়েছে আল্লাহর রহমত ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারনে। এমনকি এই করোনা কালীন সময় অর্থনৈতিক প্রবৃদ্ধিও ৫.২ (পাচ দশমিক দুই) শতাংশ বৃদ্ধি পেয়েছে।

 

এই কঠিন পরিস্থিতির মধ্যেও কতিপয় মানবিক উদ্যোগ গ্রহণ করে প্রশংসা কুড়িঁয়েছে খুলনা প্রশাসন। আমি তাদেরকে ধ্যনাবাদ দিতে চাই। এর পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা মেনে যদি আমরা প্রতিটি জেলা, উপজেলা, ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে কাজ করতে পারি তাহলেই করোনা মুক্ত হবে আমার দেশ। প্রতিষ্ঠিত হবে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ।

 

আজ বুধবার সকাল ১১ টায় দিঘলিয়া উপজেলা মাঠ প্রাঙ্গনে উপজেলা পরিষদের অর্থায়নে করোনা কালীন লকডাউনে কর্মহীন ও দুঃস্থ-অসহায় পাঁচ’শ পরিবারের মাঝে, মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার ত্রাণ সামগ্রী বিতরন অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম এর সভাপতিত্বে ত্রাণ বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খুলনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন, উপ-পরিচালক(স্থানীয় সরকার) খুলনা মোঃ ইকবাল হোসেন,উপজেলা চেয়ারম্যন শেখ মারুফুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোল্য আকরাম হোসেন,উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ আলিমুজ্জামান মিলন,দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রিপন কুমার সরকার,উপজেলা ভাইস চেয়ারম্যন মোঃ আলীরেজা বাচা,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাহফুজুর রহমান,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহনাজ পারভিন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আনিসুর রহমান,উপজেলা নারী ও শিশু বিষয়ক কর্মকর্তা বিপাশা দেবি তনু,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ মনিরুজ্জান, উপজেলা সহকারী প্রোগ্রামার সমির বিশ্বাসসহ বিভিন্ন দপ্তরের দাপ্তরিক প্রধানগণ ও সাংবাদিক নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News