মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :

কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন ঢেমুশিয়া এলাকায় অভিযান চালিয়ে ০২ টি এলজি

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১, ১০.০৮ পিএম
  • ৯৬ বার পঠিত

কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন ঢেমুশিয়া এলাকায় অভিযান চালিয়ে ০২ টি এলজি এবং ০১ রাউন্ড গুলি উদ্ধারসহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

 

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন ঢেমুশিয়া ইউপির ০২নং ওয়ার্ডের ঢেমুশিয়া জমিদার পাড়াস্থ হাফেজ মাওলানা আবুল হোসাইনের বাড়ির সামনের পাকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২৮ এপ্রিল ২০২১ ইং তারিখ ০৮৩৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি মোঃ শাহাদাত হোসেন (১৯), পিতা-দুলা মিয়া, সাং- ঢেমুশিয়া নয়াপাড়া, ০১নং ওয়ার্ড এবং ২। মোঃ আব্বাছ (৩০), পিতা-মৃত আবুল হোসেন, সাং- ঢেমুশিয়া আম্বরডেরা, ০৮নং ওয়ার্ড উভয় ঢেমুশিয়া ইউপি, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার’দ্বয়কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্তমতে নিজ হেফাজতে থাকা ১নং আসামির হাতে থাকা অবস্থায় ০১ টি এলজি এবং ২নং আসামীর কোমড়ে গুজানো অবস্থায় ০১ টি এলজি ও ০১ রাউন্ড গুলি উদ্ধারসহ আসামীদ্বয়কে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News