মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম :

ইসলামী সমাজ কল্যাণ পরিষদ চট্টগ্রামের সেক্রেটারির ইন্তেকালে জামায়াতের শোক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০, ১০.০১ পিএম
  • ১১৪ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তি

ইসলামী সমাজকল্যাণ পরিষদ চট্টগ্রামের সেক্রেটারি, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি ও টেক্সেস বার এসোসিয়েশনের সিনিয়র সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এ্যাডভোকেট নাছির উদ্দিন আহমাদ চৌধুরীর (৬৩) মৃত্যুতে জামায়াতে ইমলামীর আমির ডা: শফিকুর রহমান গভীর শোক প্রকাশ করেছেন।

নাছির উদ্দিন বৃস্পতিবার ভোর ৬টায় ঢাকাস্থ আনোয়ার খান মডার্ন হাসপাতালের আইসিইউতে চিকিৎসারত অবস্থায় ইন্তোকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃস্পতিবার বাদ আসর চট্টগ্রাম শহরের এনায়েতবাজার শাহী মসজিদে তার প্রথম নামাজে জানাযা এবং পরবর্তীতে তার নিজ গ্রামের বাড়ি হাটহাজারিতে দ্বিতীয় সালাতে জানাযা শেষে তাকে দাফন করা হয়েছে।

শোকবাণীতে ডা:  শফিক বলেন, এ্যাডভোকেট নাছির উদ্দিন আহমাদ চৌধুরী অত্যন্ত অমায়িক, নম্র-ভদ্র, সদা হাস্যোজ্জ্বল, বিনয়ী, স্নেহপরায়ণ, উদার ও ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ দায়িত্বশীল ছিলেন। আমি তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছি। মহান আল্লাহ রাব্বুল আলামিন তার সকল খেদমত কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউস নসিব করুন। আমিন।

শোকবাণীতে তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

এদিকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্য (রুকন) চুয়াডাঙ্গা জেলার চাঁদপুর উপজেলার দর্শনা গ্রাম নিবাসী মো: সোলায়মান হকের (৫৯) ইন্তেকালেও ডা: শফিকুর রহমান গভীর শোক প্রকাশ করেছেন। তিনি গতকাল বুধবার মারা যান।

এছাড়াও শোক জানিয়েছেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সাবেক সাংসদ হামিদুর রহমান আযাদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News