সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম :

আইসোলেশন সেন্টার, দৃষ্টি প্রতিবন্ধী ও পরিচ্ছন্নকর্মীদের খাবার দিল রেড ক্রিসেন্ট চট্টগ্রাম

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জুন, ২০২০, ৭.২৬ পিএম
  • ১৯৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

করোনা পরিস্থিতিতে নিয়মিত মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম। করোনা ভাইরাস প্রতিরোধে প্রথম থেকে মাঠে কাজ করে যাচ্ছে যুব স্বেচ্ছাসেবকরা। মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের ব্যবস্থাপনায় যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের বাস্তবায়নে জাতীয় সদর দপ্তরের সহযোগীতায় সামাজিক দূরত্ব বজায় রেখে নগরীর প্রায় সাতশ মানুষের মাঝে উপহার হিসেবে রান্না করা খাবার বিতরণ করা হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড সদস্য ও চট্টগ্রাম জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান ডাঃ শেখ শফিউল আজম ও চট্টগ্রাম সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান এম.এ.ছালাম এর তত্ত্বাবধাণে নগরীর প্রিন্স অব চিটাগং কোভিড ১৯ আইসোলেশন সেন্টার, সিটি হল কোভিড ১৯ আইসোলেশন সেন্টারে নিয়োজিত স্বাস্থ্যকর্মী ও স্বেচ্ছাসেবকদের কাজে অনুপ্রাণিত করার জন্য রান্না করা খাবার প্রেরণ করা হয়। চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারী আব্দুল জব্বারের পরিচালনায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল, চট্টগ্রাম জেনারেল হাসপাতাল, জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের ময়লা আর্বজনা পরিচ্ছন্নকাজে নিয়োজিত আয়া, সুইপার এবং নগরীর আন্দরকিল্লা, সাব- এরিয়া, দামপাড়া, চট্টেশ^রী রোড, কাতালগঞ্জ, প্রবর্তক, দুই নাম্বার গেইট এলাকায় ডাস্টবিন বুথে নিয়োজিত পরিচ্ছন্নকর্মীদের মাঝে এবং নগরীর পাথরঘাটাস্থ শেখ পাড়ায় দরিদ্র পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয়।
এছাড়াও যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সাল এর নেতৃত্বে কোভিড আক্রান্ত ব্যক্তিদের দাফনে নিয়োজিত আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক এবং মুর্দা সেবা সংগঠনের স্বেচ্ছাসেবকদের দুপুরের খাবার প্রেরণ করা হয় এবং বর্তমানে মাঠে কাজ করে যাওয়া সাংবাদিকদের সম্মান জানিয়ে ও পরিস্থিতিতে লকডাউনে থাকা পরিবার, দৃষ্টি প্রতিবন্ধীদের, নিম্ম আয়ের কর্মজীবী এবং নগরীর বিভিন্ন স্থানে খাবারের আশায় ঘুরে বেড়ানো ভাসমান মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

উক্ত কার্যক্রম সমূহে উপস্থিত ছিলেন সিটি ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের দপ্তর বিভাগীয় প্রধান আ.ন.ম তামজীদ, কার্যকরী পর্ষদ সদস্য ও যুব স্বেচ্ছাসেবকরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

doeltv38GRD5838
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By ATM News